মতলব উত্তরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভা

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে মতলব উত্তরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) সকালে মতলব উত্তর থানার সার্ভিস ডেলিভারী সেন্টারে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল। উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাধেশ্যাম মজুমদার, রমা দত্ত, সুখলাল মাষ্টার, বাবুল ঘোষ প্রমুখ।

এবছর উপজেলার ছেঙ্গারচর পৌরসভা ও ১৪ টি ইউনিয়নে ৩৯টি পূজা মন্ডপে পূজা উদযাপন করা হবে। সকল মন্দিরের সার্বিক নিরাপত্তা সহ পূজা যাতে নির্বিঘেś শান্তিতে হতে পারে সেজন্য সভায় বিভিনś গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ সময় ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, মতলব উত্তর উপজেলা একটি সাম্প্রদায়িক সম্প্রীতিী উপজেলা। আসন্ন শারদীয় দুর্গোৎসব সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে করার লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষে থেকে সব ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে । পূজার সময়ে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা কঠোর ভাবে নিয়ন্ত্রন করা হবে। যাতে করে কোন প্রতিক্রিয়াশীল শক্তি কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে পারে তার জন্য সবাইকে সজাগ সৃষ্টি রাখতে হবে।

আরো পড়ুন :
নওগাঁয় মাদক প্রতিরোধ কমিটির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত
নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে অস্বস্তিতে সাধারণ মানুষ

মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, নিরাপত্তার বিষয়ে কোনো ছাড় দেওয়া হবে না। সকলের সম্মিলিত সহযোগিতায় একটি সুন্দর ও আকর্ষণীয় দূর্গা পূজা উপহার দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। ইতিমধ্যে আসন শারদীয় দুর্গোৎসব সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে আমাদের পক্ষে থেকে সকল প্রতি সম্পন্ন করা হয়েছে।

৩০টি পূজা মন্ডপের সার্বিক পরিস্থিতি ভালো কোথায় কোন সমস্যা নেই। প্রতিটি পূজা মন্ডপে , পুলিশ, আনসারসহ সাদা পোশাকে ৪ স্তরের আইনশৃঙ্খলা বাহিনীর সার্বিক নিরাপত্তা জোরদারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান তিনি।

অক্টোবর ০৯.২০২১ at ১৯:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি