গাইবান্ধায় যন্ত্রে কারচুপির অভিযোগে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

তেল পরিমাপক যন্ত্রে কারচুপি এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও বিপনণসহ চার অভিযোগে গাইবান্ধায় সাত ব্যবসা প্রতিষ্ঠানকে ৭৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান পরিচালনা করে এই জরিমানা আদায় করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গাইবান্ধা জেলা কার্যালয়।

প্রতিষ্ঠানটির সহকারী পরিচালক মো. আব্দুস সালাম এই অভিযানের নেতৃত্ব দেন। অভিযানে সহযোগিতা করে গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা।

আরো পড়ুন :
তিনদিন ইন্টারনেট বন্ধ থাকলে দিতে হবে না বিল, নির্দেশনা জারি
পাকিস্তানের দীর্ঘতম ব্যক্তি মুহাম্মদ ইজাজ এর মৃত্যু

গাইবান্ধা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের কদমের তল এলাকায় তেল পরিমাপক যন্ত্রে কারচুপি করায় জাহিদুল এজেন্সিকে ৪০ হাজার টাকা ও একই এলাকায় গাইবান্ধা ফিলিং স্টেশনকে তেলের পরিমাপে কম দেওয়ায় ১০ হাজার টাকা, জেলা শহরের সার্কুলার রোডে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও বিপনণ করায় রমেশ সুইটসকে ১৫ হাজার টাকা এবং জেলা শহরের প্রধান কাঁচা বাজারের আড়ৎ পুরাতন বাজারে দোকানে মূল্য তালিকা না থাকায় হাবিব ভান্ডারকে ১০ হাজার টাকা, একই অভিযোগে তিন ভাই ভান্ডার, রনি ভান্ডার ও নায়েব আলী ভান্ডারকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের এএসপি সালমান নুর আলম ও জেলা বাজার কর্মকর্তা শাহ মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

অক্টোবর ০৯.২০২১ at ১৭:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সুকুব/রারি