কাজিপুরের তেকানী ইউপি নির্বাচনে নৌকা’র প্রতীক প্রত্যাশী: মোকাদ্দেস আলী

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১০ নং তেকানি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সদালাপী, পরিশ্রমী ও জনবান্ধব প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোকাদ্দেছ আলী দলীয় মনোনয়ন পেতে এবং ইউনিয়নবাসীর মনোযোগ আকর্ষণে কাজ করে যাচ্ছেন অবিরত।

৭ নং ওয়ার্ড পার খুকশিয়া নিবাসী অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোকাদ্দেছ আলী ছোট বেলা থেকেই আওয়ামী রাজনৈতিক পরিবারের পরিবেশে বেড়ে ওঠা। ছোট ভাই মুকুল হোসেন ছিল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক, ভাতিজা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমানে যুবলীগের সাংগঠনিক সম্পাদক। নির্লোভ এবং নিরংঙ্কার মোকাদ্দেস আলী ২০১৫ সালে অবসর গ্রহণের পর থেকেই নিজেকে নিজ ইউনিয়নের জনকল্যাণে সম্পৃক্ত করতে সক্ষম হয়েছেন, অর্জন করতে পেরেছে সর্বসাধারণের আস্থা এবং ভালোবাসা। তেকানি ইউনিয়নের পুরো এলাকা নদী গর্ভে বিলীন, যমুনার সাথে যুদ্ধ করে এই অঞ্চলের মানুষের জীবন ও জীবিকা নির্বাহ করতে হয়।

বিগত পাঁচ বছর ধরে অত্র এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থেকেছেন, অনুভব করেছেন সাধারণ মানুষের মনের আকুতি। নিজের স্বাদ্য এবং সামর্থ্য দিয়েই জনসেবাই ব্রত রয়েছেন। ব্যক্তি উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেন প্রতিবছর, মসজিদ মাদ্রাসায় আর্থিক সহায়তাও প্রদান করে থাকে। কেন মনোনয়ন প্রত্যাশী? জানতে চাওয়া হলে তিনি বলেন, মাদক সমাজকে কলুষিত করছে, ধ্বংস হচ্ছে উর্তি বয়সের তরুণেরা। বেকার যুবসমাজ হতাশায় নিমজ্জিত হয়ে দিশেহারা, নির্বাচিত হলে সঠিক পরিকল্পনার মাধ্যমে সমস্যাগুলো সমাধান করতে অগ্ৰনী ভূমিকা পালন করব। সুশাসন এবং অসহায় মানুষের ডাকে সাড়া দেয়াই হবে আমার প্রধান ভূমিকা।

করোনা ভাইরাস প্রভাব মোকাবেলায় সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে নিজস্ব অর্থে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন এবং সচেতন করতে প্রতিটি পাড়া মহল্লায় গিয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।

আরো পড়ুন:
যশোর শিক্ষা বোর্ডের টাকা আত্মসাত: বোর্ডের চেয়ারম্যান সরাসরি জড়িত
ষড়যন্ত্র মূলক মিথ্যা তথ্য প্রকাশে তীব্র নিন্দা ও প্রতিবাদ। : অধ্যক্ষ ওয়াদুদুর রহমান

অবসরপ্রাপ্ত সৈনিক কল্যাণ সংস্থা কাজিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী জনস্বার্থে ও জনকল্যাণে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। এমন জনদরদী লোক তেকানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণ বেশি উপকৃত হবে বলে মনে করেন এলাকাবাসী। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন এবং নৌকা প্রতীক প্রাপ্তিতে তার পক্ষে সমর্থন ও দলের হাইকমান্ডের নিকট দাবী জানিয়েছেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম, তেকানী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তোতা, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুন-অর-রশিদ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন ঘোতা, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. সামাদ।

অক্টোবর ০৯.২০২১ at ১২:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসচ/জআ