পাইকগাছায় নবনির্বাচিত চেয়ারম্যানের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

পাইকগাছায় চাঁদখালী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শাহাজাদা আবু ইলিয়াসের নামে হয়রানি মুলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩ টায় দক্ষিন গজালিয়ার পাইকগাছা- কয়রা প্রধান সড়কের উপর এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত ইউপি সদস্য মো. আব্দুল্লা সরদারের সভাপতিত্বে অুষ্ঠিত মানব বন্ধনে বক্তরা বলেন, চেয়ারম্যান আবু ইলিয়াচের জন সমার্থনে ঈর্ষান্বিত হয়ে পরাজিত প্রার্থীর ইন্দোনে তার নামে মিথ্যা মামলা করেছ।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য লুৎফর রহমান, আব্দুল মান্নান সরদার, জিল্লুর রহমান, মিজানুর রহমান, তৈয়বুর রহমান সরদার, ভবেন্দ্র নাথ সানা, বিধান মন্ডল, সামছুর সরদার, কওসার ফকির, আহম্মদ সানা। উল্লেখ্য গত বুধবার চাঁখালী বাজারে মাংশ বিক্রয়কে কেন্দ্র করে ক্রেতা দোকানদারের সাথে মারপিটের ঘটনা ঘটে। এ সময় মাংশ বিক্রেতার মিজানুর ও তার স্ত্রী মিজানুর নামে একজন পিটিয়ে আহত করে।

আরো পড়ুন :
নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে অস্বস্তিতে সাধারণ মানুষ
শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা

পরবর্তিতে মিজানুরের বাদী হয়ে নবনির্বাচিত চেয়ারম্যান শাহাজাদা আবু ইলিয়াসকে হুকুমের আসামী করে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে মামলা করে। বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে পাইকগাছা থানাকে এজার হিসাবে গন্য করার জন্য আদেশ দেন।

এদিকে নবনির্বাচিত চেয়ারম্যানের নামে মিথ্যা মামলার প্রতিবাদে শুক্রবার বিকাল ৩ টায় দক্ষিন গজালিয়ার পাইকগাছা কয়রা প্রধান সড়কের উপরে এলাকা বাসী মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান জানান, পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশে মামলা নথিভুক্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

অক্টোবর ০৮.২০২১ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইহ/রারি