বিয়ে নিয়ে বড় খবর জানিয়ে দিলেন মিমি

বিজ্ঞাপন

নিজের ব্যক্তিগত জীবনের অজানা বিষয় নিয়ে মুখ খুললেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। শীঘ্রই অনুরাগীদের সঙ্গে সুখবর ভাগ করে নেবেন মিমি, নিজের ইনস্টা-তেই সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন। কেন তিনি আজও সিঙ্গল, এই প্রশ্ন সকলের মুখে মুখে।

এবার নিজের বিয়ে নিয়ে বড় খবর জানালেন মিমি চক্রবর্তী, কী সেই গুড নিউজ, জানলে চমকে যাবেন। অভিনেত্রীর কবে বিয়ে করছেন, কেন করছেন না সকলের উদ্দেশ্যে মিমি সাফ জানিয়েছন, তিনি এখন বিয়ে করছেন না।

সম্প্রতি নিজের একটি সানকিসড ছবি পোস্ট করেছেন মিমি। এবং যেখানে লিখেছেন, ‘দারুণ খবর আসতে চলেছে শীঘ্রই, সঙ্গে থাকুন…তবে হ্যাঁ এখনই বিয়ে করছি না’।

তবে কোন সুখবরের কথা বলছেন মিমি। এবার বৃহস্পতিবার ভক্তদের সেই জবাবও দিলেন নিজের ইনস্টাগ্রামে। খুব শীঘ্রই নতুন কোনও গান নিয়ে হাজির হচ্ছেন মিমি চক্রবর্তী। তবে মিমি যে গানের ইঙ্গিত দিয়েছেন তা অভিনেত্রীর সিঙ্গল নাকি জিতের বিপরীতে বাজি ছবির কোনও গান, তা খোলসা করে জানাননি সাংসদ অভিনেত্রী।

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন।অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক।

আরো পড়ুন :
নড়াইলের লোহাগড়ায় পৌরসভা নির্বাচন নৌকার প্রার্থী সৈয়দ মশিয়ূর রহমান
পদ্মায় অভিযানে দুই ব্যক্তিকে ৩ লাখ টাকা জরিমানা

অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। প্রেম-ভালবাসা নয়, বরং স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তীকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া। কয়েকদিন আগেই প্রথম সারির সংবাদমাধ্যমের সমীক্ষায় জনতার ভোটে টলিউডের সবচেয়ে কাঙ্খিত হিরোইনের তকমা পেয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি।

চলতি বছরের পুজোই মুক্তি পেতে চলেছে মিমি ও জিতের ছবি ‘বাজি’। এছাড়াও পরিচালক অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিতে দীর্ঘ ১১ বছর পর গানের ওপারে জুটি পুপে-গোরা ফিরছে । যদি বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি।

অক্টোবর ০১.২০২১ at ১১:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/রারি