কোটচাঁদপুরে বিএনপি নেতার উপর হামলার ঘটনায় সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা টিপুর উপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে মেইন বাজার চৌরাস্তা মোড়ে পৌর বিএনপি’র কার্যালয়ে এ সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর বিএনপি’র সভাপতি এস. কে. এম সালাহউদ্দীন বুলবুল সিডল। এ সময় দলীয় নেতা কর্মীসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে সিডল বলেন, দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোটচাঁদপুরের রাজনৈতিক প্রেক্ষাপট খুবই শান্ত। আমরা সকলে সহাবস্থানে বিশ্বাসী এবং সে ভাবেই সকলে চলাফেরা করি। অথচ সোমবার রাতে দলের সাংগঠনিক সম্পাদক মির্জা টিপুকে সন্ত্রাসীরা পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। তিনি বলেন শাসক গোষ্ঠি অথবা নিজ দলের মধ্যে থাকা কেউ হয়ত কোটচাঁদপুরের পরিবেশকে অশান্ত করার পাঁয়তারা করছে।

আরো পড়ুন :
নীতা আম্বানির এক বোতল পানির দাম ৫১ লাখ টাকা!
পুড়ে যাওয়া মুখ নিয়েও সাইনি ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’

এ ঘটনার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমরা অজ্ঞাত আসামী করে মামলা করেছি। এখন আপনারা (সাংবাদিক) এবং পুলিশ মিলে হামলাকারি কারা তা বের করে তাদের মুখোশ উন্মোচন করবেন বলে আমরা আশা রাখি।

সংবাদ সম্মেলন শেষে কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় পৌর বিএনপি’র সভাপতি এস. কে. এম. সালাহউদ্দীন বুলবুল সিডলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- থানা বিএনপি’র সভাপতি আব্দুর রাজ্জাক, জেলা বিএনপি’র সদস্য আবুবক্কর বিশ্বাস, বিএনপি নেতা লিয়াকত আলী, আবুল কাশেম, হারুন অর রশিদ, আ. রশিদ সরদার, একরামুল হক, মমিন মনোয়ার, মামুন। যুব নেতা আশরাফুজ্জামান খান মুকুল, ফয়েজ আহমেদ তুফান প্রমূখ। এসময় উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অক্টোবর ০৬.২০২১ at ২১:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি