মিসকলে পরিচয়, বন্ধুদের নিয়ে ছাত্রীকে অপহরণ

বরিশালের গৌরনদীর খাঞ্জাপুর বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে (১৬) অপহরণের মামলায় ছয় জনকে  আদালতে সোপর্দ করা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

বুধবার (০৬ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় কারাগারে পাঠানো হয়।

এ ঘটনায় সকালে ছাত্রীর মা বাদী হয়ে নয় জনকে আসামি করে মামলা করেন। মামলার পরই আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামে অভিযান চালিয়ে ছাত্রীকে উদ্ধার ও এজাহারভুক্ত ছয় আসামিকে গ্রেফতার করে পুলিশ। তারা হলো বিষ্ণু মিত্র (১৯), অমিত বাড়ৈ (২০), অলক বাড়ৈ (২২), সৈকত বাড়ৈ (২৪), সাব্বির বেপারি (২০) ও জিহাদ মোল্লা (২৩)।

আরো পড়ুন:
৪২ জন গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল বিতরন
চরম তাপমাত্রার শহরের তালিকায় শীর্ষে ঢাকা, কমছে মানুষের কর্মক্ষমতা

মামলার এজাহার থেকে জানা যায়, মোবাইল ফোনে মিসকল দেওয়ার সূত্রে তিন মাস আগে ছাত্রীর সঙ্গে কোদালধোয়া গ্রামের বাবুল মিত্রের ছেলে বিষ্ণু মিত্রের পরিচয় হয়। এরপর থেকে প্রায়ই মোবাইলে কল দিয়ে ছাত্রীকে উত্ত্যক্ত করতো বিষ্ণু। ছাত্রী বিষয়টি মা-বাবাকে জানালে সোমবার বিষ্ণুর পরিবারের কাছে অভিযোগ দেওয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রীকে অপহরণের হুমকি দেয়। মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে বন্ধুদের নিয়ে বাড়িতে হামলা চালিয়ে ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় বিষ্ণু মিত্র।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন বলেন, অপহরণের ঘটনায় ছাত্রীর মা মামলা করলে ছয় জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অক্টোবর ০৬.২০২১ at ২০:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বাটি/জআ