অনলাইনে জন্মমৃত্যু নিবন্ধন কার্যক্রমে জেলার সেরা চৌগাছা পৌরসভা

যশোরের চৌগাছা পৌরসভা জেলার শ্রেষ্ঠ পৌরসভা হওয়ার গৌরব অর্জন করেছেন। অনলাইনে জন্মমৃত্যু নিবন্ধনে সেপ্টম্বর মাসে অসামান্য অবদান রাখায় জেলা প্রশাসকের পক্ষ হতে শ্রেষ্ঠত্বের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক তজিমুল ইসলাম খান সম্মননা স্মারক ও সনদ পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেলের হাতে তুলে দেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) হুসাইন শওকত, চৌগাছা পৌরসভার সচিব গাজী আবুল কাশেম, জেলার ৮টি পৌরসভার মেয়র ও সচিব, সকল উপজেলার ইউনিয়ন পরিষদের সচিব এবং জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
পুড়ে যাওয়া মুখ নিয়েও সাইনি ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’
নীতা আম্বানির এক বোতল পানির দাম ৫১ লাখ টাকা!

এক প্রতিক্রিয়ায় পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল বলেন, এ ধরনের সম্মাননা কাজের প্রতি আরও আগ্রহ বাড়িয়ে দেয়। আমার পৌরসভার একঝাঁক তরুন উদিয়মান কর্মকর্তা কর্মচারী পৌরসভার সার্বিক উন্নয়নে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন। আমি আশাবাদি আগামীতেও চৌগাছা পৌরসভা এ ধরনের সম্মান পৌরবাসির জন্য বয়ে আনবে।

এদিকে মঙ্গলবার বিকেলে পৌরসভা কার্যালয়ে এক আনন্দঘন পরিবেশে পৌর সচিব গাজী আবুল কাশেম জেলা প্রশাসক মহোদয়ের দেয়া সম্মাননা স্মারক পৌরসভার স্বাস্থ্য সহকারী আবু সাঈদের হাতে তুলে দেন। মূলতঃ অনলাইনে জন্মমৃত্যু নিবন্ধনে স্বাস্থ্যসহকারীর অবদান সব থেকে বেশি থাকায় প্রাথমিক ভাবে এই সম্মাননা তার হাতেই তুলে দেয়া হয়েছে বলে সচিব জানান।

অক্টোবর ০৬.২০২১ at ২১:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি