তাহিরপুর সীমান্তের পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে- ডিসি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তে পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন।

তিনি বুধবার দুপুরে উত্তর বড়দল ইউনিয়নের সীমান্তে চানপুর, রজনী লাইনসহ কয়েকটি গ্রাম বালু ও পাথরের আগ্রাসনে সড়ক ও ফসলী জমি ক্ষতিগ্রস্থ হয়েছে তা পরিদর্শন করেন। এসময় তিনি এই বিষয়ে প্রয়োজনীয় কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে জানান।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান কবির, ভাইস চেয়ারম্যান রিয়াজ খন্দকার লিটন, সহকারী ভূমি কমিশনার আলাউদ্দিন, বীর মুক্তিযুদ্ধা রউজ আলী প্রমুখ উপস্থিতি ছিলেন।

আরো পড়ুন :
পুড়ে যাওয়া মুখ নিয়েও সাইনি ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’
নীতা আম্বানির এক বোতল পানির দাম ৫১ লাখ টাকা!

এর পূর্বে ট্যাকেরঘাটে ডিসি বাংলো উদ্ধোধন করে সীমান্ত এলাকায় কয়েকটি পুজা মন্ডব পরিদর্শন করে পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিশিষ্টজনের সাথে পর্যটন শিল্পের উন্নয়নে ব্যাপক কর্যক্রম হাতে নেয়া হয়েছে। সেগুলো বাস্থবায়ন হলে এই এলাকায় ব্যাপক পরিবর্তন হবে এবং এই বিষয় সকলের সহযোগিতা করার আহবান জানান তিনি।

এর পূর্বে সকালে আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠ ভাবে উদযাপনের লক্ষ্যে তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু ডিজিটাল কর্নারে মতবিনিময় সভা করেন।

অক্টোবর ০৬.২০২১ at ২০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাআভ/রারি