উরকিচরে শিক্ষকদের সঙ্গে মতবিনিয় চেয়ারম্যান ও শিক্ষা অফিসার

চট্টগ্রামের রাউজান উপজেলায় উরকিচর ইউনিয়নের অবস্থিত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সঙ্গে মতবিনিময় করছেন স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার।

মঙ্গলবার (৫ অক্টোবর) উরকিরচর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আবদুল জব্বার সোহেল এর সভাপতিত্বে এই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন-উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল কুদ্দুস।

উপস্থিত ছিলেন-বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এস এম জাহাঙ্গীর আলম সুমন, জসিম উদ্দিন চৌধুরী, রুপায়ন বড়ুয়া, উজ্জ্বল মুৎসুদ্দী প্রমুখ।

আরো পড়ুন :
কাহালুতে লেপ্রার উদ্যোগে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
ঝালকাঠিতে পিতার ষড়যন্তে পুত্রকে হত্যা

সভায় করোনা পরবর্তী স্কুল শিক্ষার্থীদের সংকট কাটিয়ে উঠতে আরো মনোযোগ সহকারে পাঠদানের উপর গুরুত্ব আরোপ করা হয়।

এছাড়া প্রধান শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সমন্বয় করে সরকারী বরাদ্দকৃত অর্থ দিয়ে উন্নয়ন কর্মকাণ্ড শেষ করার আহবান জানানো হয়।

চেয়ারম্যান সৈয়দ আবদুর জব্বার সোহেল বলেন শিক্ষার্থীদের জম্ম নিবন্ধন জটিলতা নিরসনে শিশু জম্মের ৪৫ দিনের মধ্যে নিবন্ধন করার আহবান জানান।

উপজেলা শিক্ষা অফিসার আবদুল কুদ্দুস বলেন, করোনায় পিছিয়ে পড়া শিক্ষার্থীদের ক্লাস মনোযোগী করাতে হবে। সকলের সমন্বিত মূর্চ্ছনার শিশুদের এগিয়ে নিতে হবে।

অক্টোবর ০৫.২০২১ at ২১:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাই/রারি