শহীদ কামরুজ্জামান বীর বিক্রম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন প্রফেসর মোকবুল হোসেন

বগুড়ার গাবতলী উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের সোনামুয়া মডেল গ্রামে শহীদ কামরুজ্জামান বীর বিক্রম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. মোকবুল হোসেন। ২০১৯ সালে স্থাপিত শহীদ কামরুজ্জামান বীর বিক্রম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় স্থাপনের জন্য সোনামুয়া মডেল গ্রামের সুশীল সমাজ উদ্যোগ নিলে এগিয়ে আসেন তৎসময়ে সুযোগ্য জেলা প্রশাসক ফয়েজ আহমেদ। জেলা প্রশাসক ফয়েজ আহমেদের দিকনির্দেশনায় সার্বিকভাবে সহযোগিতা করেছেন শহীদ কামরুজ্জামান বীর বিক্রম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় সভাপতি ও উপজেলা নিবার্হী কর্মকর্তা রওনক জাহান।

পরিদর্শন কালে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. মোকবুল হোসেন বলেন, শহীদ কামরুজ্জামান বীর বিক্রম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় স্থাপন কার্যক্রম পরিদর্শন করে আমি আনন্দিত ও সৌভাগ্যবান। বাঙালি জাতির গর্বিত সূর্য সন্তান এর স্মরণে এই প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠালগ্নে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন ও স্বাগতম জানাই। তিনি আরো বলেন বিশেষ করে শহীদ কামরুজ্জামান বীর বিক্রম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় সভাপতি ও গাবতলী উপজেলার সুযোগ্য নির্বাহী কর্মকর্তা রওনক জাহান অত্যন্ত দায়িত্বশীল ও আন্তরিকতার সঙ্গে প্রতিষ্ঠানটি গড়ে তোলার লক্ষ্যে আত্মনিয়োগ করেছেন যা ইতিহাস ও গৌরবের অংশ হয়ে থাকবে।

আরো পড়ুন :
নাইক্ষ্যংছড়ির ২ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে সরব সম্ভাব্য প্রার্থীরা
ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনে মাদ্রাসার পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

শহীদ কামরুজ্জামান বীর বিক্রম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহানের সভাপতিত্বে পরিদর্শন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. মোকবুল হোসেন ব্যক্তিগত সহকারি মোস্তাফিজ, বগুড়া জেলা শিক্ষা অফিসার হযরত আলী, গাবতলী উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আলাম রনি, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মোজাম্মেল হক দুদু, আব্দুল মজিদ রিপন, ফটিক মন্ডল সহ গ্রামের অন্যান্য ব্যক্তিবর্গ।

পরিদর্শন অনুষ্ঠান শেষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. মোকবুল হোসেন ও শহীদ কামরুজ্জামান বীর বিক্রম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহান বিদ্যালয় প্রাঙ্গণে পরিবেশ বন্ধু বৃক্ষ রোপণ করেন।

অক্টোবর ০৪.২০২১ at ১৭:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/রারি