কোটচাঁদপুরে পুলিশ চেকপোষ্টের কাছে ডাকাতি, মোটরসাইকেল-মোবাইল ফোন লুট!

বিজ্ঞাপন

কোটচাঁদপুর পৌর শহরের চৌগাছা সড়কের পুলিশ চেক পোষ্টের কাছে ডাকাতি সংঘটিত হয়েছে। রবিবার রাত সাড়ে ১০ টার দিকে সলেমানপুর জাবড়েখেত এলাকায় পুলিশ চেক পোষ্টের কাছে এ ঘটনা ঘটে। ৭/৮ জনের সংঘবদ্ধ ডাকাত দল গাছের সাথে দড়ি বেঁধে কোটচাঁদপুরগামী মোটরসাইকেল চালক ও আরোহীর গতিরোধ করে।

এসময় ডাকতরা অস্ত্রের মূখে জিম্মি করে তাদেরকে মারধর করে এবং বেঁধে রাখে। ডাকাতরা তাদের ব্যবহৃত একটি ১৬০ সিসি আ্যাপাসি ফোর-ভি কালো রঙ্গের মোটরসাইকেল, ৪ টি মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। এসময় ডাকাতদের লাঠির আঘাতে মোটরসাইকেল আরোহী রাসেল (২৮) আহত হন।

আরো পড়ুন :
ডেঙ্গু জ্বরে কিউক প্লাটিলেট বাড়াতে সাহায্য করে

ভুক্তভোগী মোটরসাইকেল চালক আব্দুল করিম জানান, রবিবার রাতে মোটরসাইকেল যোগে যশোর থেকে বাড়ি ফেরার পথে জাবড়েখেত এলাকায় পৌছালে ডাকতির ঘটনা ঘটে। তিনি আরো জানান, ডাকাতির সময় ঘটনাস্থলের অদূরে অবস্থিত পুলিশ চেক পোষ্টে কোন পুলিশ ছিল না।

কোটচাঁদপুর পৌর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর আক্তারুজ্জামন লিটন বলেন, ডাকাতির সময় টহলরত পুলিশ পাশপাতিলা বাজারে অবস্থান করছিল। এদিকে এলাকাবাসীর অভিযোগ জাবড়েখেত এলাকায় প্রায়ই ডাকাতির ঘটনা ঘটলেও পুলিশ এখানকার চেকপোষ্টে অবস্থান না করে পার্শ্ববর্তী পাশপাতিলা বাজারে চায়ের দোকানে বসে আড্ডা দেয়। মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন জানান, ডাকাতির ঘটনায় থানায় মামলা হয়েছে।

অক্টোবর ০৪.২০২১ at ১৫:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি