রাজাপুরে ডাকাত ধরতে গিয়ে দুই পুলিশ সদস্য হামলার শিকার

ঝালকাঠির রাজাপুরে ডাকাতি মামলার সন্দেহভাজন আসামি ধরতে গিয়ে রাজাপুর থানার দুই পুলিশ কর্মকর্তা হামলার শিকার হয়েছে। শনিবার (২অক্টোবর) বিকালে পার্শ্ববর্তী কাঠালিয়া উপজেলার ছোট কৈখালী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে সন্দেহভাজন ঐ ডাকাত আবুল কালামসহ তার দুই ভায়ের বউ মাহফুজা বেগম ও জাহানারা বেগমকে আটক করেছে।

পুলিশ জানায়, উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার মো. ফরিদ খন্দকার তার বাড়িতে ডাকাতির অভিযোগে ১৬ সেপ্টেম্বর অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় সন্দেভাজন ডাকাত আবুল কালামকে গ্রেপ্তার করতে তার বাড়ি পার্শ্ববর্তী কাঠালিয়া উপজেলার ছোট কৈখালী এলাকায় যায় পুলিশ।

আরো পড়ুন :
প্রেমিকাকে গান উৎসর্গ করে কলেজ ছাত্রের আত্মহত্যা
ফুলবাড়ীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত

এ সময় আবুল কালামের দুই ভাইয়ের বউ মাহফুজা বেগম (২৮), জাহানারা বেগম (৩০) সহ স্থানীয় ৪০/৫০ জন আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। এতে রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার, এ. এস. আই. নুরুজ্জামান আহত হয়। আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

অক্টোবর ০২.২০২১ at ২০:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোনা/রারি