ভোলায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, মামলা দায়ের

ভোলার চরফ্যাশন শাহনাজ (২৮) নামের এক গৃহবধূক স্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠছে স্বামীর বিরুদ্ধে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে শুক্রবার (১ অক্টোবর) সকালে ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আমিনাবাদ গ্রামে স্বামীর ভাড়াবাসায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত শাহানাজ ওই এলাকার সিদ্দিক মাঝির মেয়ে।

এ ঘটনায় গৃহবধূর পিতা ছিদ্দিক মাঝি বাদী হয়ে জামাতা মিলনসহ অজ্ঞাত আরো ৪ জনকে আসামী করে চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানাযায়, নিহত শাহানাজ পেশায় গামেন্টর্স কর্মী ছিলেন। ঢাকায় থাকার সুবাধে চার বছর আগে কুষ্টিয়া জেলার মিলন নামের এক যুবকের সঙ্গে বিবাহ বন্ধনে আবন্ধ হন। বিয়ের পর থেকেই স্ত্রীকে নিয়ে আমিনাবাদ ইউনিয়নে শ্বশুর বাড়ি সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করেন তারা। স্বামী মিলন শারিরিক প্রতিবন্ধী হওয়ার কারনে ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন।

আরো পড়ুন :
স্বর্ণের দাম ভরিতে কমলো ১৫১৬ টাকা
বিশ্বকাপের আগে সেঞ্চুরিতে বাবরের রেকর্ড

বৃহস্পতিবার বিকালে স্বামী-স্ত্রীর সাথে ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরে সন্ধ্যায় মিলন তাকে স্বাসরোধ হয়ে হত্যা করতে পারেন। স্ত্রীর মৃত্যু নিশ্চিত হওয়ার পর লাশ বিছানায় ফেলে রেখে ঘরে তালা দিয়ে পালিয়ে যান স্বামী মিলন।

গৃহবধূর ভাই শাখাওয়াত জানান, সন্ধ্যায় দুলাভাই মিলন তাকে মোবাইল ফোনে জানান তার বোন গলায় ফাঁস দিয়েছে। দুলাভাইয়ের দেয়া এমন খবর পেয়ে বোনকে উদ্ধারে ছুটে গেলে ঘর তালাবদ্ধ দেখেন। এবং ঘরের জানালা দিয়ে বিছানার ওপর বোনের নিথর দেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেন। চরফ্যাশন থানা পুলিশ তালাবদ্ধ ঘরের বিছনার ওপর থেকে শাহানাজের লাশ উদ্ধার করেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন জাগায় আঘাতের চিহ্ন রয়েছে। আসামী গ্রেফতারে অভিযান চলছে।

অক্টোবর ০১.২০২১ at ২০:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি