লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে লালমনিরহাটের হাতীবান্ধায় অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সকল সদস্য ও উপদেষ্টাগণ উপস্থিত ছিলেন।

লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইউনুস আলীর সভাপতিত্বে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিটির প্রধান উপদেষ্টা ও গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু।

আরো পড়ুন :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন উপলক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা
নওগাঁয় আন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার ও লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মিলন পাটোয়ারী, উপদেষ্টা ও ডিবিসি নিউজের লালমনিরহাট প্রতিনিধি মাজেদ মাসুদ, উপদেষ্টা ও নিউজ বিজয়ের প্রকাশক মো. ফারুক হোসেন, উপদেষ্টা ও দৈনিক ইত্তেফাক এর হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম রিকো, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবুল, সিনিয়র সহসভাপতি মেহেদী হাসান জুয়েল, সাইফুল ইসলাম সবুজ, সাংগঠনিক সম্পাদক শাফিউল ইসলাম প্রধান, তাহ হিয়াতুল হাবিব মৃদুল, শাহিনুর ইসলাম শাহিন। এছাড়াও জেলার বিভিন্ন উপজেলার সদস্য গণ বক্তব্য রাখেন।

লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আসাদুজ্জামান খোকন ও নারী বিষয়ক সম্পাদক অর্পিতা দেব এর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালনা করা হয়।

সেপ্টেম্বর  ৩০.২০২১ at ১৭:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাআখো/রারি