জয়পুরহাটে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

পুলিশের সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে জয়পুরহাটে অনুষ্ঠিত হয়েছে ওপেন হাউজ ডে। বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট সদর থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন। জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হক্কানি, আওয়ামীলীগ নেতা নন্দলাল পার্শী, ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু প্রমুখ।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
চিতলমারীর স্বপ্নার মায়ের স্বপ্ন, মেয়ের মাথা গোঁজার ঠাঁই
স্কুল-কলেজ এমপিওভুক্তির আবেদন শুরু ১০ অক্টোবর

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয় বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

পুলিশ সুপার আরও বলেন, “মাদক ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে সহযোগিতা করা হবে। মাদক গ্রহণ করে ফিলিংস করে অনেকে। সুস্থ্য ও স্বাভাবিক থাকার চেয়ে ভাল ফিলিংস কি হতে পারে। মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।

সেপ্টেম্বর  ৩০.২০২১ at ১৮:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাহো/রারি