ক্ষেতলালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা দলীয় আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উৎসব মূখর পরিবেশে গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে।

জানা গেছে, বাংলাদেশ সরকারের টানা তৃতীয়বারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন আজ। ১৯৪৭ সালের আজকের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান হিসেবে জন্মগ্রহণ করেন গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাই সারাদেশ ব্যপী আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত হচ্ছে।

তারই ধারাবাহিকতায় ২৮ (সেপ্টেম্বর) মঙ্গলবার, সকাল হতে বিভিন্ন কর্মসূচি পালন করেছে ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগ, যার মধ্যে ছিলো সকাল ৮ ঘটিকার সময় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কার্যালয়ে আলোকসজ্জা করন, বিকেল ৩.৩০ এর সময় ক্ষেতলাল উপজেলা দলীয় আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল মজিদ মোল্লা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার এর সঞ্চালনায় বঙ্গবন্ধু কন্যা বাংলার উন্নয়ন মাতা, গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

প্রথমেই কোরআন তিলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুধু করা হয়, কোরআন তিলাওয়াত করেন, বড়তারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান।

আরো পড়ুন :
ঝাঁপা ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা
আবারও নৌকার মাঝি হতে চান দু’বারের সফল চেয়ারম্যান হাছেন আলী

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোফাজ্জল হোসেন ও গোলাম মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাকিম মন্ডল, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব দুলাল মিয়া সরদার, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম, বাংলাদেশ সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র রাজনৈতিক সহকারী এ্যাডভোকেট এস.এম মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক স্বপন রায়, বড়তারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, বড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফ আলী মন্ডল, মামুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক নুরনবী চৌধুরী রতন।

সভায় বক্তব্যরত বক্তারা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বর্তমান উন্নয়ন মূলক কর্মকাণ্ড গুলো তুলে ধরে বক্তব্য রাখেন ও জননেত্রী শেখ হাসিনা বর্তমানে যে ডিজিটাল দেশ গড়ার স্বপ্ন দেখেন তা বাস্তবায়নের জন্য সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে ঐকবদ্ধভাবে দলের জন্য কাজ করে বাংলাদেশ আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনা’র হাত কে আরো শক্তিশালী করার লক্ষে জয়পুরহাট জেলার উন্নয়নের রূপকার বাংলাদেশ মহান জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র নির্দেশে দলের যাবতীয় কাজ কাঁধে কাঁধ মিলিয়ে করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

আলোচনা সভা শেষে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় হুইপ মহোদয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সব শেষে সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ একত্রে জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয়তু শেখ হাসিনা শ্লোগানের মধ্যে দিয়ে কেক কেটে প্রধানমন্ত্রী’র শুভ জন্মদিন পালনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

এসম উপস্থিত ছিলেন, ক্ষেতলাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ সভাপতি আবু মুছা আশারী কিং, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সরদার, বড়াইল ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, জয়পুরহাট জেলা পরিষদের মহিলা সদস্য জিন্নাতুননেছা বাদল, ক্ষেতলাল পৌর ২ নং ওয়ার্ড কাউন্সিল আরমান আলী, জয়পুরহাট জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মতলুব হোসেন, ক্ষেতলাল পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক শাখাওয়াত হোসেন, এস. এ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এস. এম. তুহিন, বড়তারা ইউনিয়ন যুবলীগের সভাপতি মুর্শিদুল কবির স্বজন, আলমপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রাজিবুল ইসলাম রাজু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাপ হোসেন জুয়েল, জয়পুরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুহমুদুল হাসান, ক্ষেতলাল উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী আশিক রাজু, যুগ্ম আহ্বায়ক জুল আরশ শুভ সহ ক্ষেতলাল উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড হতে আগত আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

সেপ্টেম্বর  ২৮.২০২১ at ২০:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশাই/রারি