নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী পালিত

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৭৪ তম জন্ম বার্ষিকী (৭৫ তম জন্মদিন) নড়াইলে পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজে দিনটি পালন উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ নড়াইল জেলা ছাত্রলীগের আয়োজনে র‌্যালী কেককাটা ও আলোচনা সভা, বৃক্ষ রোপন ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ উপলক্ষে একটি র‌্যালী কলেজ ক্যাম্পেস প্রদক্ষিণ করে কলেজের প্রধান ভবনের সামনে এসে শেষ হয় । এরপর কেক কাটা ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. রকিবুজ্জামান পলাশ,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নাইম ভুইয়া , সাধারন সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুসহ জেলা , উপজেলা পৌর ও ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মিরা এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা শাখার আয়োজনে সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শিশু-কিশোরদের নিয়ে কেককাটা আয়োজন করা হয়েছে।

আরো পড়ুন :
পুলিশের ওপর ক্ষুব্ধ : গাড়ি আর চালাবো না, পুড়িয়ে দিয়েছি’

অন্যদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নড়াইলে ৬৬হাজার মানুষকে টীকা দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নড়াইল জেলায় ৬৬হাজার মানুষকে টীকা দেয়া হচ্ছে। মঙ্গলবার নড়াইলের দুটি পৌরসভাসহ ৩৮টি ইউনিয়নে মোট ৫৬টি কেন্দ্রের মাধ্যমে এসব টিকা দেয়া হচ্ছে।

নড়াইলের সিভিল সার্জন ডাঃ নাসিমা আক্তার জানান, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিনোফার্মের ১ম ডোজ টীকা দেয়া হচ্ছে। উৎসবমুখর পরিবেশে এসব কেন্দ্রে টীকা গ্রহণ করছেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

সেপ্টেম্বর  ২৮.২০২১ at ১৪:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/রারি