শিবচরে সরকারি বরহামগঞ্জ কলেজে ফুল, মাস্ক, সাবান দিয়ে নতুন শিক্ষার্থীদের বরণ

শিবচরের সরকারি বরহামগঞ্জ কলেজের একাদশ শ্রেনির নবীন শিক্ষার্থীদের ফুল, মাস্ক, সাবান ও কলম দিয়ে বরণ করা হয়েছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে বরহামগঞ্জ কলেজ ছাত্র-ছাত্রী সংসদের(বাকসু) আয়োজনে নতুন এই শিক্ষার্থীদের বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সরকারি বরহামগঞ্জ কলেজের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নবীন শিক্ষার্থীদের বরন করে নিতে সীমিত পরিসরে পরিচিতি সভার আয়োজন করে কলেজ ছাত্র-ছাত্রী সংসদ। শনিবার বেলা ১১টার দিকে নতুন শিক্ষার্থীদের বরণ করে নিতে করোনা ভাইরাসের সংক্রমন রোধে মাস্ক ও সাবান দেয়া হয়। এছাড়াও গোলাপ ফুল ও কলম দিয়ে শুভেচ্ছা জানানো হয় শিক্ষার্থীদের। পরে এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
বরহামগঞ্জ কলেজ ছাত্রছাত্রী সংসদের ভিপি কাজী শাওন ইসলামের সভাপতিত্বে  জিএস তাইবা ইসলাম এর সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজিব ঢালী, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আসিফ মাদবর।

আরোও উপস্থিত ছিলেন বরহামগঞ্জ কলেজ ছাত্রছাত্রী সংসদের এজিএস রফিক বেপারী, কলেজ শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রাবণ সোহাগ, সাধারন সম্পাদক রুবেল তালুকদার, পৌর ছাত্রলীগের সভাপতি মো. হাবিব বেপারী, কলেজ ছাত্রছাত্রী সংসদের সচিব, মহাসচিবসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর  ২৫.২০২১ at ২০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমদেহো/রারি