স্বামী দ্বিতীয় বিয়ে করাই গৃহবধূর আত্মহত্যা

নেত্রকোনার মদনে স্বামী দ্বিতীয় বিয়ে করার কারণে অভিমান করে হালিমা আক্তার (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে গৃহবধু তার বাবার বাড়ির (জঙ্গলটেঙ্গা) শোবার ঘরে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। গৃহবধূ উপজেলার চাঁনগাও শাহপুর পশ্চিমপাড়া গ্রামের টিপু মিয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হালিমা আক্তার ৬ বছর আগে শাহাপুর পশ্চিমপাড়া গ্রামের টিপু মিয়ার সাথে বিয়ে হয়। এই দম্পতির ২ বছরের একটি ছেলে রয়েছে। টিপু মিয়া দ্বিতীয় বিয়ে করার কারণে হালিমা আক্তার স্বামীর সাথে রাগ করে বৃহস্পতিবার বাবার বাড়ি চলে আসে। হালিমা আক্তার তার ছেলেকে নিয়ে আসতে চাইলে টিপু মিয়া ও তার পরিবার জোর করে রেখে দেন।

আরো পড়ুন :
রবি ঠাকুরের আঁকা ছবি বিক্রি হলো ৫ কোটি ৮৫ লাখ টাকায়

হালিমা আক্তার এর বাবা-মা ঢাকায় থাকেন। শুক্রবার সকালে ঘরের মধ্যে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। প্রতিবেশীরা হালিমা আক্তার কে আড়ার সাথে ঝুলতে দেখে মদন থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফেরদৌস আলম জানান, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সেপ্টেম্বর  ২৪.২০২১ at ১৫:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি