নাইক্ষ্যংছড়িতে কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন

বিজ্ঞাপন

নাইক্ষ্যংছড়ি কাঠ ব্যবসায়ী সমাজ কল্যান সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটি-২০২১ এর নির্বাচন মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সমিতির কার্যালয়ে সম্পন্ন হয়েছে।

এসময় সরাসরি ব্যালেট পেপারের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন সদর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য সচিব মো,হোছাইন আহাম্মেদ।

২২ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ি কাঠ ব্যবসায়ী সমাজ কল্যান সমিতি দ্বিবার্ষিক মেয়াদের কার্যনির্বাহি কমিটির অনুষ্টিত ভোটে সভাপতি পদে বর্তমান সভাপতি মোহাম্মদ হোছাইন আহাম্মেদ তার প্রতিদ্বন্দি ছিলেন সমিতির সদস্য এম,এ সামাদ।

সমিতি সূত্রে জানা যায়, সমিতির মোট সদস্য ৩৪জন ভোটারের মধ্যে গ্রহণ হয়েছে ৩৪টি। তৎমধ্যে মো, হোছাইন আহাম্মেদ পেয়েছেন ২২ভোট, তার প্রতিদ্বন্দি এম,এ সামাদ পেয়েছেন ১২ভোট।এতে ১০ভোটের ব্যবধানে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন মো,হোছাইন আহাম্মেদ।

আর এদিকে, বিনা-প্রতিদ্বন্দিতায় সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক (পূনরায়) মো,ওসমান গণি ও অর্থ-সম্পাদকে ফাহিম ইকবাল চৌধুরী খাইরু নির্বাচিত হয়েছেন।

ভোট গ্রহণের দায়িত্বে ছিলেন প্রধান নির্বাচ কমিশনার আবু তাহের বাহাদুর, সদস্য সচিব মো. জাফর আলম, সহকারি নির্বাচন কমিশনার মো. ইমরান, সদস্য মো. ইসহাক, আবু নোমান ম. ইসমাইল।

আরো পড়ুন :
বদলগাছীর কোলা হাট-বাজার ইজারায় অনিয়ম
ছেলেকে লুকিয়ে গুমের মামলা: ৯ বছর পর খুঁজে বের করল আসামিরা

নির্বাচন পরিচালনা করেন উপজেলা সমবায় কর্মকর্তা অং শৈ অং মার্মা। সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। নাইক্ষ্যংছড়িতে সমিতির এ নির্বাচনকে ঘিরে রাজনীতিক, ব্যবসায়ীদের মধ্যে উৎসবের আমেজ ছিলো কেন্দ্রের আশেপাশের চায়ের দোকান গুলোতে। আর প্রার্থীদের পোষ্টা, ব্যানারে ছেয়েঁ গেছে নাইক্ষ্যংছড়ির সর্বত্রে।

ভোটের ফলাফল ঘোণার সাথে সাথে নব-নির্বাচিত সভাপতি-সম্পাদক ও অর্থ-সম্পাদককে ফুলের মালা দিয়ে বরণ করে নেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন বহুমূখী শ্রমিক সমবায় কল্যান সমিতির পক্ষথেকে শ্রমিক নেতা আব্দু রহমান পেঠা ও মো. ইসমাইল।

সেপ্টেম্বর  ২২.২০২১ at ১৪:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকা/রারি