ঘোড়াঘাটের শিংড়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চায় : মাহবুবার রহমান হীরক

বিজ্ঞাপন

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ঐতিহ্যবাহী ৩নং শিংড়া ইউনিয়নকে আলোকিত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান তারুন্যের অহংকার সাবেক ছাত্র নেতা ও বর্তমান শ্রমিক নেতা সৈয়দ মাহবুবার রহমান হীরক। চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নকে ঘুষ, দূর্ণীতি, মাদক, সন্ত্রাসমুক্ত করাসহ শিংড়া ইউনিয়নের উন্নয়ন করার লক্ষ্যে নিরলসভাবে কাজ যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি। সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইতোমধ্যে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সাথে মতবিনিময়ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। চেয়ারম্যান নির্বাচিত হলে ঐতিহ্যবাহী রানীগঞ্জ হাটকে নতুন আঙ্গিকে ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটাতে কাজ করবেন বলেও তিনি বলেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে দিনাজপু-১১-৬ ঘোড়াঘাট, হাকিমপুর, নবাবগঞ্জ, বিরামপুর আসনের মাননীয় সাংসদ, উন্নয়নের রুপকার, মাটি ও মানুষের নেতা, নয়নের মণি, মানুষের আশার আলো মো. শিবলী সাদিক এম পি ও মাননীয় উপজেলা চেয়ারম্যান, সংগ্রামী সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, ঘোড়াঘাট উপজেলা শাখা আব্দুর রাফে খন্দকার শাহানশা উপদেশ, পরামর্শ ও দিক নির্দেশনা অনুযায়ী সকল পরিস্থিতিতে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করে কাজ করে যেতে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ।

আরো পড়ুন :
ইভ্যালির রাসেল-শামীমার মুক্তির দাবিতে মানববন্ধন
ঢাকার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার লক্ষ্যে সরকারের সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করে তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। আমি নির্বাচিত হতে পারলে স্বচ্ছ ও জবাবদিহিতামূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাাঘাট, কালভার্ট, মসজিদ মন্দির, গীর্জা, শিক্ষা প্রতিষ্ঠান, আদিবাসী সম্প্রদায়ের উন্নয়ন, পাশাপাশি বেকার যুবক-যুবতীদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করে তোলার কাজ করব।

নারী ও শিশু নির্যাতন, পাচার, এসিড সন্ত্রাস, বাল্যবিয়ে, মাদক, চোরাচালানসহ অপরাধমুলুক ও অসামাজিক কর্মকান্ড বন্ধ করতে জনমত গড়ে তুলবো। সর্বোপরি সকলের সহযোগীতায় শিংড়া ইউনিয়নকে একটি আলোকিত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

সেপ্টেম্বর  ২১.২০২১ at ১৯:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি