লালপুরে অস্ত্রসহ ৭জন অস্ত্রধারী সন্ত্রাসী আটক

বিজ্ঞাপন

নাটোরের লালপুরে অস্ত্রসহ ৭জন অস্ত্রধারী সন্ত্রাসী কে আটক করেছে র‌্যাব-৫। আটককৃতরা হলো-উপজেলার বিলমাড়িয়া নাগশোষা এলাকার আছান আলীর ছেলে আনিসুর রহমান (২৪), রিফাজ মন্ডলের ছেলে রুবেল (৩৩), রমজান শেখের ছেলে রিন্ট শেখ (৩৫), আলমগীর হোসেনের ছেলে সবুজ প্রামানিক (৩০), আমিরুল ইসলামের ছেলে সজল উদ্দিন (২৯) ও চকবাদিকুর পাড়ার অনসাদ মন্ডলের ছেলে রুবেল মন্ডল (২৭)।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ইলিশামাড়ি পদ্মার পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের নিকট থেকে মোবাইল ফোন ও ৩ টি হাসুয়া জব্দ করা হয়।

আরো পড়ুন :
দুশ্চিন্তা কতভাবে শরীরের ক্ষতি করে?
পাঁচবিবিতে ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

র‌্যাব-৫ জানায়, গোয়েন্দ তথ্যের ভিত্তিতে মঙ্গলবার নাটোর র‌্যাব ক্যাম্পএর কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এর নেতৃতে একটি দল লালপুরের ইলিশামাড়ি পদ্মার পাড় এলাকায় অভিযান চালায়। এসময় ৩টি হাসুয়া, ৭টি মোবাইলসহ ৭জন কে আটক করা হয়।

আটককৃতরা দীর্ঘদিন যাবৎ এলাকায় পরস্পর যোগসাজসে ধারালো অস্ত্রদিয়ে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডসহ দস্যুতা-ছিনতাই করে আসছে। জব্দকৃত ধারালো অস্ত্র তারা দস্যুতা-ছিনতাই উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃতরা অস্ত্রধারী সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে লালপুর থানায় মামলা রুজু করা রয়েছে বলেও র‌্যাব জানায়।

সেপ্টেম্বর  ২১.২০২১ at ১৮:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোআরটু/রারি