বৃষ্টির মধ্যদিয়ে পাইকগাছায় শান্তিপূর্ণ ইউপি নির্বাচন অনুষ্ঠিত

দিনভর বৃষ্টির মধ্যদিয়ে খুলনার পাইকগাছার ৯টি ইউনিয়নে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত নিবার্চনে ৭টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী ও দুইটি ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছে।

গতকাল সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকালের দিকে মুষলধারে বৃষ্টির কারণে ভোট প্রদান কিছুটা বিঘ্নিত হলেও দুপুরের দিকে বৃষ্টি কমার পর ভোটারদের উপস্থিতি বেড়ে যায়। এবারের নির্বাচনে প্রত্যেকটি কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে।

দুপুরের দিকে চাঁদখালী ইউনিয়নের কাটাবুনিয়া কেন্দ্রে এক ভোটার জাল ভোট প্রদানের চেষ্টা এবং হট্রগোল করার চেষ্ট করলে পুলিশ এক রাউন্ড ফাকা গুলি করে পরিস্থিতি স্বাভাবিক করে। তাছাড়া তেমন কোথাও কোন সহিংসতার খবর পাওয়া যায়নি।

দুপুরের পর উপজেলার গড়ইখালী আলমশাহী ইনস্টিটিউট কেন্দ্রে ভোট প্রদান করেন সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু। নির্বাচন শেষে প্রাপ্ত ফলাফল অনুযায়ী ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৭জন ও স্বতন্ত্র দুইজন প্রার্থী বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

আরো পড়ুন :
পেকুয়ার টইটংয়ে দ্বিতীয় বারের মত নৌকার প্রার্থী জাহেদ চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত
কোটচাঁদপুর উপজেলা ও পৌর বিএনপি’র পূর্নাঙ্গ কমিটি গঠন

কপিলমুনি ইউনিয়নে আওয়ামী লীগের কওসার আলী জোয়াদ্দার নৌকা প্রতীকে পুনরায়, লতা ইউনিয়নে নৌকা প্রতীকে কাজল কান্তি বিশ্বাস, দেলুটি ইউনিয়নে নৌকা প্রতীকে রিপন কুমার মন্ডল পুনরায়, সোলাদানা ইউনিয়নে নৌকা প্রতীকে আব্দুল মান্নান গাজী, লস্কর ইউনিয়নে নৌকা প্রতীকে কেএম আরিফুজ্জামান তুহিন পুনরায়, গদাইপুর ইউনিয়নে নৌকা প্রতীকে শেখ জিয়াদুল ইসলাম জিয়া, রাড়ুলী ইউনিয়নে নৌকা প্রতীকে মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, চাঁদখালী ইউনিয়নে চশমা প্রতীকে শাহজাদা ইলিয়াস ও গড়ইখালী ইউনিয়নে আনারস প্রতীকে আব্দুস সালাম কেরু নির্বাচিত হয়েছেন।

বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী।

সেপ্টেম্বর  ২১.২০২১ at ১৫:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেনাশা/রারি