দুলাভাইয়ের বিরুদ্ধে ৮ম শ্রেণীর ছাত্রী শালিকাকে অপহরণের অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধায় চাহিদা মতো যৌতুকের টাকা না পাওয়ায় এক বীর মুক্তিযোদ্ধার নাতনী, ৮ম শ্রেনী পড়ুয়া শালিকাকে অপহরণ করেছে দুলাভাই সুমন। এ ঘটনায় শনিবার রাতে থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভুগী পরিবার।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের ছেলে সফিয়ার রহমানের মেয়ে সানজিদার সাথে একই উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকার আবুল হোসেনের ছেলে সুমনের (২৩) সাথে ১ বছর পূর্বে বিয়ে হয়।

সুমন বিয়ের সময় ২ লাখ টাকা যৌতুক নেয়। পরবর্তীতে দফায় দফায় আরোও টাকা দাবী করে এবং ১সপ্তাহ আগে স্ত্রীকে তার বাবার বাড়ীতে পাঠিয়ে দেয়। গরীব শ্বশুর জামাইয়ের চাহিদা মতো যৌতুকের টাকা দিতে না পারায় শনিবার সকালে ৮ম শ্রেনী পড়ুয়া শালিকাকে অপহরণ করেছে দুলাভাই সুমন।

এ বিষয়ে অভিযোগকারী লাইজু বেগম বলেন, বিবাহ অনুষ্ঠানে ২ লাখ টাকা যৌতুক দিয়েছি কিন্তু সুমন আরোও টাকা দাবী করে ১সপ্তাহ আগে মেয়েকে আমার বাড়ীতে পাঠিয়ে দেয়। আমার মেয়েকে হুমকি দিয়ে বলে, টাকা না দিলে এমন ক্ষতি করব সমাজে মুখ দেখাতে পারবি না।

আরো পড়ুন:
গোবিন্দগঞ্জে দূর্বৃত্তের হাতে ব্যবসায়ী খুন
রাণীশংকৈলে স্কুল শিক্ষক খায়রুলের মৃত্যু

এমতাবস্থায় শনিবার সকালে স্কুলের পার্শ্ব থেকে আমার ৮ম শ্রেনী পড়ুয়া মেয়েকে জোর করে অটোগাড়ীতে তুলে নিয়ে যায় সুমন। তাই হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এরিপোর্ট লেখা সময় সোমবার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত অপহৃত মেয়ের সন্ধান না পেয়ে বাবা মা দিশেহারা। বিষয়টি জানতে সুমনের মুঠো ফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, উক্ত ছাত্রীকে উদ্ধার ও আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

সেপ্টেম্বর ২০.২০২১ at ১৮:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কআখ/জআ