পেকুয়ায় নির্বাচনী সহিংসতায় আহত ১, আটক-১

বিজ্ঞাপন

কক্সবাজারের পেকুয়ার ইউপি নির্বাচনে নারী পুরুষ ভোটারের ব্যাপক উপস্থিতির মাঝেও নির্বাচনী সহিংসতায় রিদুয়ান নামে এক সমর্থক আহত হয়েছে।

এছাড়াও জাল ভোট দেয়ার সময় চেয়ারম্যান প্রার্থী জাহেদুল ইসলাম চৌধুরীর নৌকা সমর্থিত কর্মী মাহামুদুল করিম নামে একজনকে আটক করেছে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ইউপির ৩নং ওয়ার্ডের টৈটং উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সংঘর্ষের ঘটনায় আহতের ঘটনা ঘটে। স্থানীয় ভোটার নুরুননবী, সাইম ও নুর নাহার বলেন, তারা শান্তিপূর্ণভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

সূত্রে জানা গেছে, টৈটং ইউপিতে নৌকার প্রার্থী জাহেদুল ইসলাম চৌধুরীর সাথে বিএনপি সমর্থিত চশমা প্রতিকের প্রার্থী মোসলেম উদ্দিনের মধ্যে ভোটের লড়াই চলছে।

আরো পড়ুন :
মা-বাবাকে বিষ খাইয়ে প্রেমিকের সঙ্গে পালাল প্রেমিকা
শেষ মুহূর্তের গোলে রিয়াল মাদ্রিদের জয়

এ রিপোর্ট লেখা পর্যন্ত একটি কেন্দ্র ছাড়া বাকি সব কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোট দিচ্ছে সাধারণ ভোটাররা। ভোট সুষ্ঠ উপহার দিতে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।

নৌকার প্রার্থী জাহেদুল ইসলাম জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী দাবি করে বলেন, টৈটংয়ে সুষ্ঠুভোটের দৃষ্টান্ত স্থাপন করতে চাই। বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোসলেম উদ্দিন বলেন, এ পর্যন্ত যেই ভাবে ভোট হয়েছে তার জন্য সন্তোষ প্রকাশ করছি।

সেপ্টেম্বর  ২০.২০২১ at ১৪:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমজো/রারি