পাইকগাছায় ইউপি নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন, কঠোর অবস্থানে প্রশাসন

বিজ্ঞাপন

খুলনার পাইকগাছার ৯ টি ইউনিয়নে রাতপোহালেই (২০ সেপ্টেম্বর) ভোট। আর তাই অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে প্রশাসনের পক্ষ থেকে শেষ সময়ের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী জানান, নির্বাচন উপলক্ষে গোটা উপজেলায় সর্বোমোট ৬ ম্যাজিস্ট্রেট সহ ২ হাজার ২৫৩ জন আইন প্রয়োগকারী সংস্থার সদস্য মোতায়ন করা হয়েছে। উপজেলার সকল ইউপি’র জন্য র‌্যাবের তিনটি পেট্রোল টিম, তিন প্লাটুন বিজিবি, তিন প্লাটুন কোষ্টগার্ড, ১ হাজার ৫৬৫ জন আনাছার ও ৫৫০ জন পুলিশ মোতায়ন করা হয়েছে।
সংশ্লিষ্ট সুত্র জানায়, নির্বাচনী সকল উপকরণ সহ প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের স্ব স্ব ভোট কেন্দ্রে ইতোমধ্যে পাঠানো হয়েছে ।

আরো পড়ুন :
দেশের বাজারে বাণিজ্যিকভাবে আসছে উটপাখির মাংস
গণরুম থাকছে না ঢাকা বিশ্ববিদ্যালয়ে

এব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এজাজ শফী জানান, শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা করলে সে যেই হোক প্রশাসনের পক্ষ থেকে সে অপশক্তিকে কঠোর হস্থে দমন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, অবশ্যই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে সুষ্ঠ সুন্দর নির্বাচনী পরিবেশ বজায় রাখতে প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সেপ্টেম্বর  ১৯.২০২১ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেনাশা/রারি