কক্সবাজারে আবাসিক হোটেল থেকে ছাত্রলীগ কর্মী উদ্ধার, হাসপাতালে মৃত্যু

কক্সবাজারে বেড়াতে এসে রাফসানুল হক (৩০) নামের এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু হয়েছে। কী কারণে তিনি মারা গেছেন তার জানাতে পারেনি পুলিশ। তবে ছাত্রলীগ নেতা বেড়াতে এসে আবাসিক হোটেলের যে কক্ষে অবস্থান করছিলেন সেখান থেকে মদের বোতল উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রলীগ নেতা মারা যান।

এছাড়াও আশঙ্কাজনক অবস্থায় সাইমুন প্রিয়াম (২৮) ও রায়হান (৩০) নামের আরও দুই জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

কক্সবাজার জোনের ট্যুরিস্ট পুলিশ সুপার মো. জিল্লুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশের একটি দল কক্সবাজার শহরের কলাতলীর বে-ওয়ান ডাচ নামের একটি আবাসিক হোটেল যায়।

আরো পড়ুন :
ঝিকরগাছা ব্লাড ফাউন্ডেশন এর অফিস ও রক্তদান কেন্দ্রের উদ্বোধন
ক্ষেতলালের ইউএনও কে বিদায়ী সংবর্ধনা জানালেন উপজেলা চেয়ারম্যান

পরে সেখান থেকে অসুস্থ অবস্থায় তিন বন্ধু রাফসানুল হক, রায়হান ও সাইমুন প্রিয়ামকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। কর্তব্যরত চিকিৎসক রাফসানুল হককে মৃত ঘোষণা করে। অন্য দুই জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এসপি জিল্লুর আরও জানান, হোটেল রেজিস্ট্রারে থাকা ঠিকানামতে, ওই তিন বন্ধুর বাড়ি চট্টগ্রামের কোতোয়ালি এলাকায়। তারা তিন জনই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। বৃহস্পতিবার কক্সবাজার ভ্রমণে এসে ওই হোটেলে ওঠেন।

তারা যে হোটেলে অবস্থান করছিল পুলিশ ওই হোটেলের কক্ষ থেকে মদের বোতল উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদপানে রাফসানের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না।

সেপ্টেম্বর  ১৮.২০২১ at ১২:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/রারি