শিবগঞ্জে প্রাচীর নির্মাণ কাজে বাঁধা প্রতিপক্ষের মারপিটে এক কৃষক সহ আহত ৩ থানায় অভিযোগ

বিজ্ঞাপন

বগুড়ার শিবগঞ্জে এক কৃষকের বসত বাড়ীর প্রাচির নির্মাণ কে কেন্দ্র করে সংঘর্ষ, প্রতিপক্ষের মারপিটে আহত ৩ জন। জানা যায়, উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের সোনাপুর গ্রামের মৃত:মবিজ উদ্দিন এর ছেলে কৃষক লুৎফর রহমান তার দীর্ঘদিন পূর্বের নির্মাণকৃত প্রাচীর ভেঙ্গে নতুন করে ইট দ্বারা প্রাচীর নির্মাণ করার সময় তার সহদর ভাই মালেক সরকার, তার ছেলে মতিন সরকার সহস ৪/৫ তার কাজে বাঁধা প্রদান করে।

এসময় উভয়ের মধ্যে বাক বিতন্ডতা সৃষ্টি হয়। কৃষক লুৎফর সরকার শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়িতে ফেরার সময় প্রতিপক্ষের বাড়ির সমানে পৌঁছা মাত্রই মালেক তার ছেলে মতিন সরকার সহ ৪/৫ জন ওই কৃষকের পথরোধ করে দাড়ায়।

আরো পড়ুন :
নড়াইলে সামান্য বৃষ্টিতে সৃষ্টি হচ্ছে জলাবদ্ধতা, দুর্ভোগে সাধারন মানুষ
কাহালুতে অপহৃত ছাত্রীকে উদ্ধার, গ্রেফতার-২

এসময় ওই কৃষককে মারপিট করতে থাকে। এসময় সে ডাক চিৎকার করলে তার স্ত্রী আফরুজা বেগম ও মেয়ে রুপমহল এগে আসলে প্রতিপক্ষরা তাদেরকে মারপিট করে আহত করে।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার জন্য নিয়ে আসে। এব্যাপারে কৃষক লুৎফর রহমান বলেন, প্রতিপক্ষ মালেক সরকার গং আমার প্রাচীর নির্মাণ কাজে বাঁধা দিয়েছে। তারা আমার নির্মাধীন প্রাচীর ও রান্না ঘর ভেঙ্গে ফেলেছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সেপ্টেম্বর  ১৭.২০২১ at ২২:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সামি/রারি