মতলব উত্তরে দি ইনভিন্সিবল ব্যাচ ৯/১১ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিজ্ঞাপন

এসএসসি ২০০৯ ও এইচএসসি ২০১১ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন দি ইনভিন্সিবল ব্যাচ ৯/১১ এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১৭ সেপ্টেম্বর সকালে মতলব উত্তর উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ে মতলব উত্তর, চাঁদপুর সদর ও কচুয়া উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের বন্ধুদের মিলন মেলা, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান শুরু হয়।

বিকেলে বৈরী আবহাওয়া উপেক্ষা করে মেঘনা নদীতে নৌকা ভ্রমণ বের হয়। সেখানে হৈ, হুল্লোড়, নেচে গেয়ে আনন্দ উপভোগ করে সকল বন্ধুরা। বৈশ্বিক মহামারী করোনায় এ বছর প্রতিষ্ঠা বার্ষিকী জাকজমক পূর্ণ হয়নি। ফলে এবছর প্রোগ্রামটি সীমিত পরিসরে হয়েছে।

আরো পড়ুন :
উৎসব করে লাশ দাফন ও পবিত্র কালেমা বিকৃতকারী সেই ভণ্ডপীর গ্রেপ্তার
চৌগাছায় স্বেচ্ছাসেবক লীগের ওয়ার্ড কমিটির সম্মেলন সভা অনুষ্ঠিত

দি ইনভিন্সিবল ব্যাচ ৯/১১ বন্ধু, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল জনপদ সংবাদ সম্পাদক ও প্রকাশক এমএম সাইফুল ইসলাম মতলব উত্তর, চাঁদপুর সদর ও কচুয়া উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের বন্ধুরা মিলন মেলায় অংশ গ্ৰহন করায় আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি জানান,বৈশ্বিক মহামারী করোনায় এ বছর সকল বন্ধুদের সাথে যোগাযোগ করা যায়নি। ফলে সীমিত পরিসরে হয়েছে।এ জন্য আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। আগামী বছরের জানুয়ারি মাসে সবার সাথে যোগাযোগ করে বড় পরিসরে জাঁকজমক পূর্ণ করবো বলে আশাবাদী।

সেপ্টেম্বর  ১৭.২০২১ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/রারি