ঝিকরগাছা ব্লাড ফাউন্ডেশন এর অফিস ও রক্তদান কেন্দ্রের উদ্বোধন

বিজ্ঞাপন

স্বেচ্ছাসেবী সংগঠন ‘ঝিকরগাছা ব্লাড ফাউন্ডেশন’ এর অফিস ও রক্তদান কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে ঝিকরগাছা উপজেলা মোড়স্থ এ অফিসের উদ্বোধন করা হয়।

২০১৯ সালে প্রতিষ্ঠিত এ সংগঠনটি তেরোশোর বেশি মানুষকে রক্ত দানসহ বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কাজে অংশগ্রহণ করেছে। করোনাকালীন সময়ে তারা করোনা আক্রান্তদের অক্সিজেন সিলিন্ডার বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়াসহ গরীব অসহায়দের মাঝে খাদ্য প্রদান করেছে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আল শাহরিয়া পারভেজ নিপু বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে আমরা মানুষের সেবা দিয়ে আসছি। রক্তদানের মাধ্যমে আমরা মানবতা কে জয় করবো, এজন্য সকলকে রক্তদানে উৎসাহিত করতে হবে।

আরো পড়ুন :
নওগাঁ জেলা কৃষকলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও বিতরণ অনুষ্ঠিত
নরসিংদী সিভিল সার্জন অফিসের টেকনোলজিস্ট দুর্ণীতির মাধ্যমে গড়ে তুলেছেন সম্পদের পাহাড়

ঝিকরগাছা ব্লাড ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়ক ফারুক হোসেন বলেন, রক্তদান মানব সেবা একটি বড় ধর্ম। রক্তদানের মাধ্যমে মানুষের বিপদে পাশে দাঁড়ানোর আমাদের মূল লক্ষ্য। তিনি আরো বলেন, এখন আমরা হয়তো স্বল্পপরিসরে মানুষকে সেবা দিচ্ছি কিন্তু ভবিষ্যতে আমরা অনেক বড় পরিসরে সেবা দেব। এ জন্য তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

ঝিকরগাছা ব্লাড ফাউন্ডেশন এর উপদেষ্টা শাহাবুদ্দীন আহম্মেদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাকিব হোসেন, তৌসিফ আলম শোভন, জামাল হোসেন, সাবিকুন নাহার স্মৃতি, রুমি, শাওনসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ ।

সেপ্টেম্বর  ১৭.২০২১ at ২১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি