নওগাঁ জেলা কৃষকলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও বিতরণ অনুষ্ঠিত

বিজ্ঞাপন

বাংলাদেশ কৃষকলীগ নওগাঁ জেলা শাখার উদ্যোগে নদী ভংঙ্গল রোধে তাল বীজ রোপন ও বৃক্ষ রোপণ এবং বিতরণ কর্মসূচী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে কৃষকলীগের পক্ষে দেশের শ্রেষ্ঠ বৃক্ষ রোপণ কারী ও বৃক্ষ প্রেমী মাহমুদুন নবী বেলাল এর আয়োজনে শহরের ডিগ্রির মোড় বাইবাস রাস্তার পাশে ও ছোট যুমনা নদীর ধারে ভংঙ্গল রোধে তাল বীজ রোপন ও ফলজ, বনজ ও সোভা বর্ধণ গাছ বৃক্ষ রোপণ করা হয়।

আরো পড়ুন :
গুড়ায় শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়নের সমাবেশ অনুষ্ঠিত
সশরীরে পরীক্ষায় চালু থাকবে জবির বাস

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন। নওগাঁ জেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল ওয়াহাব এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয কমিটি সহ-সভাপতি কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, কৃষিপণ্য ও ফসল বিষয়ক সম্পাদক আজমল হোসেন, জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, নওগাঁ জেলা যুবলীগের সভাপতি এ্যাড. খোদাদাদ খান পিটু, নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সাংবাদিক বৃক্ষ প্রেমী মাহমুদুন নবী বেলাল সহ জেলা ও উপজেলা কৃষক লীগের বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী ও স্থানীয় ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। বৃক্ষ রোপণ কর্মসূচীর আগে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যলয়ে সামনে থেকে প্রায় ২হাজার ফলজ, বনজ ও সোভা বর্ধণ গাছ বিতরণ করা হয়।

সেপ্টেম্বর  ১৭.২০২১ at ১৯:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোরা/রারি