পাইকগাছার কপিলমুনিতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি : প্রতিকি

পাইকগাছার কপিলমুনিতে সিরাজুল ইসলাম (৩৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মৃতের পিতা কপিলমুনির কাশিমনগর গ্রামের আমজাদ আলী গাজী জানান, তার ছেলে দীর্ঘদিন ধরে ঋণগ্রস্থ হয়ে মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়ে। তবে স্থানীয়রা বলছেন, গতকাল বিকেলে সে তার ব্যবহৃত মোটরসাইকেলটি ৪০ হাজার টাকায় বিক্রি করে।

এরপর সে আরো টাকা দিয়ে অন্য একটি মোটরসাইকেল ক্রয়ের জন্য তার স্ত্রীকে একটি একটি এনজিও’র ঋণ প্রস্তাব ফরমে স্বাক্ষর করতে বললে তার স্ত্রী তাতে অস্বীকার করে।

আরো পড়ুন :
থানচিতে নারীদের আর্থ সামাজিক উন্নয়নের প্রশিক্ষণ
ঘোড়াঘাট প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক বহিষ্কার

এতে সিরাজুল আরো বিকারগ্রস্ত হয়ে পড়লে গত দুইদিন ধরে গলায় রশি দিব বলে পরিবারের সদস্যদের সাথে বাকবিতন্ডিতা করছিল। একপর্যায়ে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১ টার দিকে ঘরের বাইরে চলে যায় সে। এরপর তাকে খোঁজাখুজির এক পর্যায় বৃহষ্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটার সময় পার্শ্ববর্তী পঁচা পালের বাগানে আমগাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায় এলাকাবাসী।

এ সময় পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজ শফী জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সেপ্টেম্বর  ১৬.২০২১ at ২০:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেনাশা/রারি