ফুলবাড়ীতে বিপুল পরিমান গাজার চালানসহ আটক ৪

বিজ্ঞাপন

দিনাজপুরে ৩২ কেজি গাজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে ভারতীয় সীমান্ত ঘেষা উপজেলার কাজিহাল ইউনিয়নের পুখুরী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩২কেজি গাজাঁসহ ৪জন মাদক ব্যবসাীদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন উপজেলার পুখুরী গ্রামের শ্রি মৃত্যু বাকো সরেনের ছেলে শ্রি কাদো সরেন (৬০), শ্রি কাদো সরেনের স্ত্রী দুলিনা টুডু (৪৫) বিরামপুর উপজেলার চন্ডিপুর গ্রামের শ্রি কেশোড মার্ডির ছেলে শ্রি সুনিল মার্ডি (৪৫), ফুলবাড়ী উপজেলার পুখুরী গ্রামের মোজাফ্ফর মন্ডলের স্ত্রী জোসনা বেগম (৪৫)।

আরো পড়ুন :
দুই সেমিস্টারের পরীক্ষার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় খোলার চিন্তা
করোনা মহামারি শুরুর পর প্রথম বিদেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

এই ঘটনায় ফুলবাড়ী থানার এসআই দেবি কান্ত বর্মন ও এসআই আল আমিন বাদি হয়ে মাদক ও চোরাচালান বিরোধী আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামানের নেতৃত্বে তিনিসহ থানার সিনিয়র অফিসারের একটি অভিযানী দল উপজেলার পুখুরী গ্রামের কাদো সরেনের বাড়ীতে অভিযান চালিয়ে ২০ কেজি গাজাঁসহ কাদো সরেনসহ কাদো সরেনের স্ত্রী ও তারসহযোগী বিরামপুর উপজেলার চন্ডিপুর গ্রামের সুনিল মার্ডিকে আটক করা হয়, এরপর একই এলাকায় মোজাফ্ফর মন্ডলের বাড়ীতে অভিযান চালিয়ে ১২কেজি গাজাঁসহ মোজাফ্ফর মন্ডলের স্ত্রী জোসনা বেগমকে আটক করা হয়।

সেপ্টেম্বর  ১৬.২০২১ at ১৮:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মআহ/রারি