গাইবান্ধায় গ্রাম পুলিশদের মাঝে সাইকেল প্রদান

গাইবান্ধা জেলা প্রশাসকের স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার সদর উপজেলার ১৩০ জন চৌকিদার দফাদারকে (গ্রাম পুলিশ) নতুন সাইকেল বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সাইকেল বিতরণ করেন জেলা প্রশাসক মো. আব্দুল মতিন।

এ উপলক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রোকসানা খাতুনের সভাপতিত্বে এক আলোচনা সভায় অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলার নির্বাহী অফিসার মো. আব্দুর রাফিউল আলম, এন.ডিসি ফয়েজ আহম্মেদ প্রমুখ।

এসময় এসিএলজি ম্যাজিষ্ট্রেটসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
বান্দরবানে পাহাড়ি ঢলে ভাইবোনের মৃত্যু, মা নিখোঁজ
ই সেমিস্টারের পরীক্ষার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় খোলার চিন্তা

জেলা প্রশাসক আব্দুল মতিন বলেন, আপনারাই হচ্ছেন জনগনের প্রকৃত বন্ধু। কেননা জনগনের যে কোন বিপদ-আপদ ও মুসিবতের সময় তাদের পাশে গিয়ে দাঁড়ান। গ্রাম পুলিশরা গ্রামের তথা একটি ইউনিয়নের আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণের রাখার জন্য সর্বাত্বক ভূমিকা পালন করেন থাকেন।

সেই ক্ষেত্রে সরকারের পক্ষ থেকে তাদের সুযোগ-সুবিধা বাড়ানো হয়েছে। তিনি আরোও বলেন, আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন এই আশাই করছি। পাশাপাশি আপনাদের যাবতীয় সমস্যার কথাবার্তা আমাদেরকে জানাবেন তা আমরা যথাসম্ভব পূরণ করার চেষ্টা করবো।

উল্লেখ্য, ২০২০-২০২১ অর্থ বছরে জেলার ৮২টি ইউনিয়নের ৮১০জন গ্রাম পুলিশদেরকে নতুন হিরো জেড সাইকেল, শার্ট, প্যান্টসহ অন্যান্য আনুসাঙ্গিক পর্যায়ক্রমে বিতরণের অংশ হিসাবে প্রথমে সদর উপজেলার ১৩০ জনের মধ্যে এসমস্ত সামগ্রী দেয়া হয়।

সেপ্টেম্বর  ১৬.২০২১ at ১৭:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সুকুব/রারি