মধ্যবাড্ডায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

রাজধানীর মধ্যবাড্ডা বড় টেকপাড়া এলাকার একটি বাসায় সুরভী আক্তার (২৬) নামে এক গৃহবধূর ইঁদুর মারার বিষ পানে অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুরভীর বাড়ি পিরোজপুর কাউখালী উপজেলার। স্বামী টাইলস মিস্ত্রী সানাউল ইসলাম কামালের সঙ্গে বড় টেকপাড়া নওয়াব আলীর বাড়িতে ভাড়া থাকতেন। আহাদ (২) নামে এক ছেলেসন্তান রয়েছে তাদের।

হাসপাতালে কামাল জানান, সকালেই সন্তানসহ তার গ্রামের বাড়ি বরগুনার আয়লায় যাওয়ার কথা ছিল তাদের। সে জন্য রাতে সব প্রস্তুতি নিয়ে রেখেছে তারা। তিনি সকালে ঘুম থেকে উঠে দেখে সুরভী বমি করছে।

তখন তাকে জিজ্ঞেস করলে সে নিজেই জানায়, ইঁদুর মারার বিষ পান করেছে সে। তখন তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তবে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ৃন:
মুমূর্ষু রোগী বাঁচাতে চিকিৎসকদের লড়াই, ওটির কাহিনি ভাইরাল
বান্দরবানে পাহাড়ি ঢলে ভাইবোনের মৃত্যু, মা নিখোঁজ

এদিকে সুরভীর বড় ভাই মো. সৈকত অভিযোগ করে বলেন, কামাল প্রতিদিন সুরভীর সঙ্গে ঝগড়া করত। বিভিন্ন সময়ে বাবার বাড়ি থেকে টাকা-পয়সা আনার জন্য চাপ দিত তাকে। সেই ঝগড়াঝাঁটির জের ধরে সে কীটনাশক পান করতে পারে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

সেপ্টেম্বর ১৬.২০২১ at ১৩:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ