আইপিএলের অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগতে পারবো : মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে একই সঙ্গে দুবাই যাওয়ার কথা ছিল সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। নির্ধারিত সময়ে সাকিব যেতে পারলেও ভিসা জটিলতায় যেতে পারেননি মোস্তাফিজ। তবে জটিলতা কাটিয়ে সোমবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে সস্ত্রীক দুবাইয়ের উদ্দেশে রওয়ানা হয়েছেন কাটার মাস্টার।

যাওয়ার সময় অবশ্য নিজের ফেসবুকে সবার কাছে দোয়া কামনা করেন মোস্তাফিজ। কারণ আরব আমিরাতে আইপিএল শেষে ওখানেই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই ফেসবুক পেজে বিমানের ভেতরের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমি যাচ্ছি আইপিএলের দ্বিতীয় অংশে যোগ দিতে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, যেন ভালো পারফর্ম করতে পারি। আশা করি, আইপিএলের অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগতে পারবো।’

আরো পড়ুন:
কোনও ব্যাংক যাতে বিপদে না পড়ে, বিনিয়োগ খতিয়ে দেখছে কেন্দ্রীয় ব্যাংক
সোনমকে অপমান, জবাব দিলেন অনিল

করোনার কারণে আইপিএলের চতুর্দশ আসর স্থগিত হওয়ায় বাকি অংশ শুরু হচ্ছে আগামী ১৯ সেপ্টেম্বর। ১৫ অক্টোবর হবে প্রতিযোগিতার ফাইনাল। আইপিএলে মোস্তাফিজুর রহমান রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন। তার দলের প্রথম ম্যাচ ২১ সেপ্টেম্বর পাঞ্জাব কিংসের বিপক্ষে। অন্যদিকে সাকিবের কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ২০ তারিখ, প্রতিপক্ষ রয়্যালস চ্যালেঞ্জার্স বেঙ্গালোর। মাঠে নামার আগে সাকিব-মোস্তাফিজ দু’জনকেই সাতদিনের কোয়ারেন্টিনে থাকতে হবে।

সাকিব সেভাবে আলো ছড়াতে না পারলেও আসর স্থগিতের আগে রাজস্থান রয়্যালসে দুর্দান্ত পারফর্ম করেছেন মোস্তাফিজ। দলের হয়ে প্রত্যেকটি ম্যাচেই খেলেছেন। সাত ম্যাচে ওভার প্রতি ৮.২৯ গড়ে রান দিয়ে শিকার করেছেন ৮ উইকেট।

সেপ্টেম্বর ১৪.২০২১ at ১১:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিটি/জআ