সোনমকে অপমান, জবাব দিলেন অনিল

বিজ্ঞাপন

আরবাজ খানের অনলাইন চ্যাট শো পিঞ্চ-এর দ্বিতীয় সিজন চলছে। সেখানেই আগামী পর্বের অতিথি বলিউড তারকা অনিল কাপুর। ইনস্টাগ্রামে সেই পর্বের প্রোমো পোস্ট করেছেন আরবাজ। সেখানেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনিল কাপুরকে নিয়ে লেখা কয়েকটি কুমন্তব্য অভিনেতাকে পড়ে শোনান আরবাজ খান। সেইসব মন্তব্যের উত্তর দিলেন অভিনেতা।

এতে দেখা যায়, একের পর এক বিতর্কমূলক প্রশ্ন। আর তার উত্তর শান্তশিষ্ট খোশমেজাজে দিয়েছেন অনিল। অভিনেতা সবসময়ই ভীষণ উৎফুল্ল থাকতে ভালবাসেন। খুব কম সময়ই গাম্ভীর্যের ভাবে দেখা গেছে তাকে।

এক ব্যক্তির মন্তব্য, সোনম কাপুর নির্লজ্জ! টাকার জন্য যে কোনো কিছুই করতে পারেন অনিল এবং সোনম! এ প্রসঙ্গে অভিনেতা বলেন, যারা এই মন্তব্য করেছেন সেই সময় হয়তো তাদের মেজাজ ভালো ছিল না কিংবা দিন খারাপ ছিল তাদের।

পরিবারের উদ্দেশে অনেকেরই কটূক্তির শেষ নেই। এক্ষেত্রেও মিস্টার ইন্ডিয়ার স্পষ্ট জবাব, একটাই তো জীবন! এত কিছু নিয়ে ভাবলে আর বাঁচব কী করে? প্রায়শই ট্রোলারদের কুমন্তব্যে বিরক্ত হয়ে যান সেলেবরা। সেখানে অনিলের এই শান্ত আচরণ দেখে তার প্রশংসা করেছেন নেটিজেনরা।

আরো পড়ুন :
বদলগাছীতে খাদ্যবান্ধব কর্মসূচির ১৪ বস্তা চাল জব্দ, জরিমানা ১ হাজার
“নন্দীগ্রাম বি এন পি কার্যালয়ে রাতের আধারে হামলা,তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই” : আলহাজ্ব মোশারফ হোসেন

খোলামেলা আড্ডায় মজার মুহূর্ত ধরাও পড়েছে। তিনি চিরযুবক, এখনও হার মানাতে পারেন অল্প বয়সী হিরোদের। তার এই ফিট এবং ফাইন থাকার রহস্য জানতে আগ্রহী অনেকেই। সেই প্রশ্নের প্রেক্ষিতেই তিনি বলেন, ‘৬৪ বছর সম্পন্ন। ক্লোজআপ কোনো শট হলে খুব দুশ্চিন্তায় পড়ে যাই। সচেতন বোধ করি দর্শকদের জন্য, তারা অনেক টাকা খরচ করে আমাদের দেখতে আসেন। যদি নিজেকে এ রকম না রাখি, তবে মনে হয় আমি তাদের ঠকাচ্ছি।’

বরাবরই শান্ত স্বভাবের এবং ঠোঁটকাটা অনিল এক ব্যক্তির মন্তব্যের জবাব দিয়েছেন অকপটেই। অভিনেতা মনে করেন, যার যে বিষয়ে জ্ঞান নেই সেই দিকে তার মতামত না দেওয়াই ভালো! হাসি গল্পে আড্ডায় পরবর্তী পর্বে যে ধামাকা হবে তা নিঃসন্দেহে প্রমাণিত।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, আপাতত লন্ডনেই থাকেন সোনম কাপুর। কিছুদিন আগেই বোন রিয়া কাপুরের বিয়েতে ভারতে এসেছিলেন তিনি। এতদিন পর বড় মেয়ে বাড়ি ফিরছে, তাকে আনতে এয়ারপোর্ট পৌঁছে গিয়েছিলেন বাবা অনিল কাপুর। মেয়ে সোনমের সঙ্গে তার বন্ধুর মতো সম্পর্ক, সে কথা আগে অনেক সাক্ষাৎকারেই জানিয়েছেন অনিল কাপুর।

সেপ্টেম্বর  ১৪.২০২১ at ১০:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/রারি