নওগাঁয় আত্রাই নদী থেকে নিখোঁজের ২২ ঘন্টা পর দম্পতির মরদেহ উদ্ধার

নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজের প্রায় ২২ ঘন্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে রোববার বেলা ১১টায় নাগাদ উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ তারা।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার রামচন্দ্রপুর নামক ওই স্থান থেকে ৫০০গজ দূর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। মৃতরা হলেন-দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকার পারভেজ হোসেন (২২) এবং তার স্ত্রী মিনি আক্তার সোমা (১৮)।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, শনিবার উপজেলার রামচন্দ্রপুর গ্রামে মামাতো বোনের বাড়িতে বেড়াতে আসে ওই স্বামী-স্ত্রী। রোববার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টায় নাগাদ নদীর পানিতে গোসল করতে নামলে তারা দু’জনেই নিখোঁজ হোন। এরপর পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস এবং পুলিশ উদ্ধারের জন্য চেষ্টা চালায়।

আরো পড়ুন:
সাংহাই শহরে আঘাত হানছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘চানথু’
শিক্ষার্থী থাকলেও নেই স্কুলভবন-শিক্ষক

তিনি আরো বলেন, রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ বন্ধ রাখার পর আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার চেষ্টা চালানো শুরু হলে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রামচন্দ্রপুর নামক ওই স্থান থেকে ৫০০গজ দূরে থেকে তাদের দুজনেরই মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আইনানুগ পক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

সেপ্টেম্বর ১৩.২০২১ at ১৩:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সর/জআ