চৌগাছায় শিশু শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ছাত্রলীগের

বিজ্ঞাপন

যশোরের চৌগাছায় ছাত্রলীগের উদ্যোগে ফুল দিয়ে শিশু শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়েছে। রোববার বেলা ১০টায় উপজেলারা কাবিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বরণ করে নেয় তারা।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহেনা খাতুন রুমাসহ সকল শিক্ষক-শিক্ষিকা ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ, তরিকুল ইসলাম, সন্দিপ কুমার, সানজিদ কবীর, আশরাফুল ইসলাম, সাগর, বাপ্পি হোসেন,তারেক, অনিক কুমার মিত্র, জয়ন্ত, অসিম প্রমুখ।

ছাত্রলীগ নেতাকমীরা ফুলেল শুভেচ্ছায় বরণের পর শিক্ষক-শিক্ষিকাদের পক্ষ থেকে শিক্ষার্থীদের চকলেট দিয়ে বরণ করা হয়। কাবিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়টি উপজেলার একমাত্র সরকারি প্রাথমিক বিদ্যালয় যেখানে ৮ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী রয়েছে।

আরো পড়ুন :
মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার ইতিহাস ছড়িয়ে দিতে হবে প্রজন্ম থেকে প্রজন্মের মাঝে : নুরুল আমিন রুহুল এমপি
মাগুরায় যাত্রীবাহী বাস খাদে পড়ে চার যাত্রী নিহত

ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ বলেন, সরকারি নির্দেশনায় রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে।

স্কুলটিতে ১ম শ্রেণি থেকে ৮ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী রয়েছে। দীর্ঘ প্রায় দেড় বছর পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে তাঁদের ফুল দিয়ে বরণ করে নিয়েছি। শিক্ষার্থীরা শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে শ্রেণিকক্ষে প্রবেশ করেছে। তাঁদের শ্রেণিকক্ষে প্রবেশের আগে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছাবাণীর লিফলেট এবং ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে।

সেপ্টেম্বর  ১২.২০২১ at ২০:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি