পাইকগাছায় গদাইপুর ও রাড়ুলী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ১০ টি ঝুঁকি কেন্দ্র উল্ল্যখ করে মতবিনিময়

পাইকগাছার গদাইপুর ও রাড়ুলী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান ও আব্দুল মজিদ গোলদার ৫ টি করে ঝুকিপূর্ণ কেন্দ্র উল্লেখ করে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন।

শনিবার ও রবিবার সকাল সাড়ে ১১ টায় পৃথ ভাবে গদাইপুর ইউনিয়ন পরিষদ ও রাড়ুলী বাঁকা বাজারে নিজস্ব কার্যালয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় চসমা প্রতিকের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গাজী জোনায়েদুর রহমান ও আনারস প্রতিকের আব্দুল মজিদ গোলদার সাংবাদিকদের বলেন, ভোটারা যাতে নির্ভয়ে কেন্দ্র ভোট দিতে যেতে পারে সে ব্যবস্থা নির্বাচন কমিশন করবেন।

প্রতিদ্বন্দ্বী নৌকা মার্কার কর্মিসমার্থকরা তার বিরুদ্ধে বিভিন্ন রকম কুৎসা রটনা, নির্বচনী পথ সভায় যাওয়া বাঁধা সহ মারপিট করছে। স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ গোলদার জানান, শনিবার বিকাল পাঁচটায় শ্রীকন্টপুর ৯ নং ওয়ার্ডে নির্বাচনী পথসভায় নৌকা প্রতিকের প্রার্থীর কর্মী সমর্থকরা আমার সমার্থকদের মারপিট করে বাঁধা সৃষ্টি করে।

এ সংক্রান্তে থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেছি। গদাইপুর ইউনিয়ন চেয়ারম্যান বলেন, গদাইপুর ইউনিয় ও রাড়ুলী ইউনিয়ন যেতেতু উপজেলার সদরের পাশে সেহেতু ভোটের দিন সকালে কেন্দ্র ব্যালোট পেপার দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন। ইতিমধ্যে কিছু প্রার্থী ও তার অনুসারীরা মোটরসাইকেল শোভাযাত্রা করে ত্রাস সৃষ্টি করছে। বাড়ি বাড়ি যেয়ে ভয়-ভীতি প্রদর্শন, বহিরাগতদের মহড়া বন্ধে প্রশাসনের নিকট জোর দাবী জানান।

আরো পড়ুন :
কাঠবাদাম ভিজিয়ে খেলে কি বেশি উপকার
চাঁদপুরের সব ইলিশ পদ্মার নয়

তিনি পুরাইকাটী, মানিকতলা, হিতামপুর, গদাইপুর, তোকিয়া ও রাড়ুলী ইউনিয়নে শহিদ কামরুল, ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, দক্ষিন শ্রীকন্টপুর কেন্দ্রকে ঝুকিপূর্ণ উল্লেখ করে বলেন, এসব কেন্দ্রে অতিরিক্ত পুলিশ প্রশাসন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়ে জনগনের ভীতি দুর করারও দাবী জানান।

সেপ্টেম্বর  ১২.২০২১ at ১৮:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইহ/রারি