ফাঁকা হোস্টেলে মিলল স্কুলশিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

স্কুল খোলা উপলক্ষে বাবার সাথে ঢাকায় এসে শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রাজধানীর উত্তরায় হোস্টেল থেকে দশম শ্রেণির ছাত্র আবিরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নবাবগঞ্জের বাসা থেকে শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে হোস্টেলে এসেছিল আবির হোসেন খান। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।

রোববার স্কুল খোলার প্রথম দিনের ক্লাসে অংশ নিতে, ঢাকার নবাবগঞ্জ থেকে উত্তরার শাহীন স্কুল অ্যান্ড কলেজে শনিবার দুপুরে বাবার সঙ্গে আসে আবির হোসেন খান।

বাণিজ্য বিভাগের ১০ শ্রেণির এই শিক্ষার্থীকে হোস্টেলে রেখে যান বাবা। এ সময় হোস্টেলে আবিরসহ দুই শিক্ষার্থী ছিল। পুরো হোস্টেলে কাউকে না পেয়ে পরিবারের সঙ্গে কথা বলার সুযোগ চান আবির। পরিবারের অভিযোগ, সেই সুযোগ দেয়নি কর্তৃপক্ষ।

পরে সন্ধ্যায় আরেক শিক্ষার্থী গলায় গামছা পেঁচানো অবস্থায় আবিরকে দেখতে পেয়ে শিক্ষকদের খবর দেয়। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:
আবাসন খাতে গতি ফিরছে
মাথায় কাঁচাপাকা চুল, মুখে বয়সের ছাপ- এ কী দশা প্রসেনজিতের!

আবিরের মা বলেন, কোনো রাগ বা কিছুই ছিল না। হাসিমুখে সে বিদায় নিয়ে এসেছে। কীভাবে কি হয়েছে, আমি কিছুই বলতে পারব না। সে সুস্থ ছিল। আমার সঙ্গে ফোনে কথা বলতে চেয়েছিল। কী বলতে চেয়েছিল জানি না।
তবে স্কুল কর্তৃপক্ষ বলছে, আবির খুব স্বাভাবিক অবস্থায় হোস্টেলে ফিরেছে।

হোস্টেল পরিচালক বকুল মিয়া বলেন, সে তার বাবার সঙ্গে এখানে এসেছিল। বাজে কোনো আচরণ সে করেনি। রেখে যাওয়ার সময় তার বাবার সঙ্গেও আমার কথা হয়।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামান ইলিয়াস সময়সংবাদকে বলেন, প্রাথমিকভাবে এ ঘটনার তদন্ত চলছে। আত্মহত্যা নাকি অন্য কিছু তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মরদেহের পোস্টমর্টেমের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর ১২.২০২১ at ১০:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ