পাইকগাছার সসোলাদানায় এনামুলের নির্বাচনী উঠান বৈঠাকে নারী-পুরুষের ঢল

আগামী ২০সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস মার্কা কে বিজয়ী করার লক্ষ্যে মাঝেরাবাদ গ্রামের নিতাই মন্ডলের বাড়ীতে উঠান বৈঠাক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে শত শত নারী পুরুষের উপস্থিতে স্থানীদের স্ব উদ্যোগে আয়োজিত এ উঠান বৈঠাকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনারস প্রতীকের প্রার্থী ইউনিয়ের বার বার নির্বাচিত চেয়ারম্যান এসএম এনামুল হক।পাইকগাছার সসোলাদানায় এনামুলের নির্বাচনী উঠান বৈঠাকে নারী-পুরুষের ঢল

প্রতিটা প্রকৃতিক দুর্যোগে যিনি সর্বসাধারণকে মায়ের আঁচলের ন্যায় আগলে ধরে রেখেছেন তাকে আবারও জনগণ চেয়ারম্যান প্রার্থী হিসেবে দাড় করিয়েছেন। নিজ অর্থায়নে মহামারি করোনা ভাইরাসেও তিনি নিজের জীবনের ঝুকি নিয়ে ঘুরে বেড়িয়েছে সকলের দ্বারে দ্বারে। তার প্রতি এলাকার মানুষের ভালবাসা আকাশচুম্বী।

তার বক্তৃতায় তিনি ভোটারসহ এলাকাবাসীর উদ্দেশ্যে তনি বলেন আপনাদের ভালবাসায় আমি সিক্ত। আপনাদের ঋণ আমার সব কিছু দিয়েও শেষ করতে পারবোনা। এসময় ভোটাররা তসকে অভয় দিয়ে বলেন আমরা নারী পুরুষ তাই যে জাতি ধর্মেরই হয়না কেন তোমাকে ছাড়া অন্য কোথাও ভোট দিবনা।আমরা আছি আমরা থাকবো।

আরো পড়ুন :
বাংলাদেশ জাতীয়তাবাদী প্রজন্মদল ঝিনাইদহ জেলা কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়
ঝিনাইদহে মেহেরপুর প্রতিদিন পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

তোমাকে গেল স্থগিত নির্বাচনের প্রচারনার সময় যারা কুপিয়েছিল তাদের প্রতি সহনুভুতি বা ভোট দেয়ার মানষিকতা আমাদের নেই।তুমিই আমাদের প্রকৃত অভিভাবক। তোমার আমলে আমরা ঘরের দরজা খুলেও বসবাস করতে পারছি। সকলেই তাকে ভোট দিয়ে পুনরায় চেয়ারম্যান হিসেবে ঐ পবিত্র চেয়ারটি বজায় রাখার অঙ্গীকার করেন।

সেপ্টেম্বর  ০৬.২০২১ at ২০:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইহ/রারি