পাইকগাছার চাঁদখালীতে নৌকা প্রতীক পোড়ানো ও চশমা প্রতীকের পোস্টার ছেঁড়ার অভিযোগ

পাইকগাছার চাঁদখালী ইউনিয়নে নৌকা প্রতীক পোড়ানো ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর চশমার পোষ্টার ছেড়ার ঘটনায় থানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচন আফিসে অভিযোগ হয়েছে। প্রেস ব্রিফিং হয়েছে, সাংবাদিকদের সাথেও। ঘটনা ২টি শুক্রবার রাত ১১ টা ও সন্ধ্যা ৬ টায়।

জানা যায়, উপজেলার চাঁদখালী ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মোঃ মুনছুর আলী গাজী ও স্বতন্ত্র চশমা প্রতীকের প্রার্থী শাহজাদা ইলিয়াস। দু’জনের নির্বাচনী কার্যালয় সাহাপাড়ার ফুলতলা নামক স্থানে।

দু-প্রার্থীর প্রচার-প্রচারনা জমজমাট। উভয় পক্ষ একে অপরের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন। নৌকার প্রার্থী মুনছুর আলী গাজী জানান প্রতিপক্ষ শাহাজাদার কর্মীরা শুক্রবার রাত ১১ টায় মিছিল করে যাওয়ার সময় তার বাঁশের চটা ও কাপড়ে মুড়ানো নৌকা প্রতীকটা পুড়িয়ে দেয়।

এব্যাপারে থানা, ইউএনও, প্রিজাইডিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। অপরদিকে, প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী শাহাজাদা ইলিয়াসের চশমা প্রতীকের অফিসের পোষ্টার ছেঁড়া ও তাদের মারপিট করায় থানায় পৃথক অভিযোগ হয়েছে। এ ঘটনায় ইউএনও ও নির্বাচন অফিসেও অভিযোগ হয়েছে। প্রেস ব্রিফিং হয়েছে সাংবাদিকদের সাথে।

আরো পড়ুন :
বাংলাদেশ জাতীয়তাবাদী প্রজন্মদল ঝিনাইদহ জেলা কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়
ঝিনাইদহে মেহেরপুর প্রতিদিন পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

ওসি (তদন্ত) স্বপন রায় জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, অভিযোগ পেয়েছি। দু’পক্ষের কাছে বিষয়টি শুনেছি। ঘটনাটি আরও খতিয়ে দেখা লাগবে।

সেপ্টেম্বর  ০৬.২০২১ at ২০:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইহ/রারি