ঝিনাইদহে মেহেরপুর প্রতিদিন পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

ঝিনাইদহে বহুল প্রচলিত আঞ্চলিক দৈনিক মেহেরপুর প্রতিদিন প্রত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় ঝিনাইদহ প্রেসক্লাবের হল রুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। ঝিনাইদহ জেলার বিভিন্ন উপজেলায় কর্মরত মেহেরপুর প্রতিদিনে প্রতিনিধিগণ এই সমাবেশে অংশ গ্রহন করে।

পত্রিকার ব্যুরো চিফ কে এম সালেহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর প্রতিদিন পত্রিকার সম্পাদক ইয়াদুল মমিন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মাহবুব চান্দু। এসময় শুভেচ্ছা বিনিময় করেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু।

এছাড়াও বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের আইসিটি বিষয়ক সম্পাদক শাহানুর আলম, ঝিনাইদহ জেলা প্রতিনিধি রাসেল অহম্মেদ, মহেশপুর প্রতিনিধি শফিকুল ইসলাম জুয়েল, হরিণাকু-ু প্রতিনিধি আশরাফুল ইসলাম, তাপস কু-ু, জীবন রহমান প্রমূখ।

আলোচনায় প্রধান অতিথি বলেন পত্রিকার প্রচার এবং প্রসার বাড়াতে বিভিন্ন ধরণের অসংগতি, দূর্নীতি, সামাজিক অবক্ষয়, সফলতা নিয়ে নিউজ করতে হবে। তাহলে মানুষ সাংবদিক চিনবে এবং পত্রিকার প্রচার বৃদ্ধি পাবে। শুধু একমূখী নিউজ মানুষ আর চাইনা, সকল শ্রেণীর পাঠকের জন্য নানা মূখী নিউজ ফিচার তৈরী করতে হবে।

আরো পড়ুন :
কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
রামেকে পাখি হত্যায় আদালতে ৩ কোটি টাকার ক্ষতিপূরণ মামলারামেকে পাখি হত্যায় আদালতে ৩ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা

প্রধান অতিথি আরও বলেন সাংবাদিকতা একটি সাহসী পেশা হামলা মামলার ভয় করলে সাংবাদিকতায় সফলতা পাওয়া যাবেনা। সৎ এবং নিষ্ঠাবান থেকে পেশাদারিত্ব বজায় রেখে অন্যায়ের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করলে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হলে পত্রিকা তার পাশে থাকবে বলেও তিনি জানান।

সেপ্টেম্বর  ১১.২০২১ at ১৯:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কালি/রারি