থানচিতে (বংড) বড় পাথরে এক পর্যটকের নিখোঁজ

বিজ্ঞাপন

বান্দরবানে থানচিতে সাংঙ্গু নদীতে ভেঁসে এক পর্যটকের নিখোঁজ হয়েছে। সে ব্রাদ্মণবাড়িয়া জেলার বিজয়নগর মেরাসানী এলাকার ফজলুল হকের ছেলে ফজলে এলাহী ফয়সাল (২৬) বলে খবর পাওয়া গেছে।

শনিবার (১১ সেপ্তেম্বর) সকালে উপজেলা নেটওর্য়াক বিহীন (বংড) বড় পাথর নামক এলাকায় গোসল করতে নামার পর থেকে তার খোঁজ মেলেনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিখোঁজ পর্যটক ফজলে এলাহী ফয়সালসহ ১২ জনের একটি পর্যটকের দল রেমাত্রী দিকে যায়। যাওয়ার পথে (বংড) বড় পাথর এলাকায় পৌচ্ছালে সাংঙ্গু নদীতে গোসল করতে নেমে পানির স্রোতে ডুবে যায় সে। এসময় সাথে সাথে প্রত্যক্ষদর্শীরা খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।

আরো জানা যায়, পর্যটকরা রেমাক্রী কিংবা (বংড) বড় পাথর এলাকায় গেলে থানায় এন্ট্রি করতে হয়। তবে এ পর্যটক ১২ জনের দলটি থানায় এন্ট্রি করেনি। ঘটনাস্থলে নেটওর্য়াক না থাকায় তাৎক্ষনিভাবে বিস্তারিত জানাও সম্ভব হয়নি।

আরো পড়ুন :
পেছাল ‘বঙ্গবন্ধু’ সিনেমার মুক্তির দিন
নির্বাচন কমিশন সচিবালয়ে ৮৯৫ কর্মী নিয়োগ

এ ব্যাপারে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় জানান, একজন পর্যটকের নিখোঁজ এর বিজিবি’র মাধ্যমে খবর পেয়েছি। সেখানে পুলিশ একটি টিম পাঠানো হয়েছে। নিখোঁজ পর্যটকের উদ্ধারে কাজ করছে বিজিবিসহ পুলিশ টিম।

সেপ্টেম্বর  ১১.২০২১ at ১৮:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/চিঅমা/রারি