রাজশাহীতে শিবিরের সক্রিয় সদস্য গ্রেফতার

রাজশাহী মহানগরীতে নাশকতা মামলার আসামী ও শিবিরের সক্রিয় সদস্য মোঃ আঃ খালেক অরফে শান্ত(১৯)কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

শুক্রবার (১০ সেপ্টম্বর) ভোর ৫টায় নগরীর রাজপাড়া থানাধিন আলীগঞ্জ মধ্য̈পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোঃ আঃ খালেক অরফে শান্ত রাজপাড়া থানাধিন মধ্যপাড়া এলাকার মোঃ জাইদুল ইসলামের ছেলে।

আরএমপি‘র পুলিশ কমিশনারের নির্দেশে অভিযানটি পরিচালনা করেন, গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশে মহানগরীর বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করছে এবং নাশকতা মূলক কর্মকান্ডের পরিকল্পনা করছে শিবিরের নেতাকর্মীরা। এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর বিভিন্ন স্থানে রাতভর অভিযান পরিচালনা করে মোঃ আঃ খালেক অরফে শান্তকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে শিবির নিজেকে শিবিরের সক্রিয় সদস্য বলে স্বীকার করে। শান্ত জানায়, তার সহযোগীরা বিভিন্ন মাধ্যমে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশে বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করে।

আরো পড়ুন :
ঠাকুরগাঁওয়ের দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী শরীফ স্কুলে ভর্তির দাবিতে বেছে নিয়েছে অনশনের পথ
ঝালকাঠিতে নিখোঁজের দুইদিন পর মাঝির লাশ উদ্ধার

গতকাল শুক্রবার দুপুরে বোয়ালিয়া মডেল থানার নাশকতা মামলায় বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

সেপ্টেম্বর  ১০.২০২১ at ২৩:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারারা/রারি