নেত্রকোণায় ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে হত্যা, আহত ১

নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়ন আওমীলীগের বর্তমান সাধারণ সম্পাদক মফিজ আলীকে পিটিয়ে হত্যা করেছে দুবৃত্ত্বরা। আজ সকালে আনুমানিক সাড়ে ১০ টার দিকে শিবনগর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানাযায় কিছুদিন আগে রাতের আধারে কেবা কারা নাজিরপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের আনোয়ার হোসেনকে হত্যা করে।

হত্যার পর মকবুল হোসেন বাদী হয়ে সোহেল মিয়া, মরম আলী, আনিসুর রহমান, স্বপন মিয়াসহ আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পর বাদী পক্ষের লোকজন আসামীদের ৯টি বাড়ী ঘর ভাঙ্গচোর করে ও লোটপাট করে আনুমানিক ১টি টাকার মালামাল নিয়ে যায়।

কিছুদিন পরে আসামীদের লোটপাট করে নিয়ে যাওয়া মালামাল গোপনসূত্রে সন্ধ্যান পায় আসামীপক্ষের লোকজন। সন্ধ্যান পাওয়া কিছু মালামাল উদ্ধার করে। বাকী মালামাল উদ্ধারের জন্যে আওমীলীগের সাধারণ সম্পাদক মফিজ আলী ও ওমর আলী (সৌদি প্রবাসী) শিবনগর কান্দাপাড়া বাজারে গেলে তাদের দুজনকে বাদীপক্ষের ১০/১৫ জন লোকে শিবনগর গ্রামে নিয়ে এলোপাতারীভাবে মারপিট করে।

পরে ঘটনাস্থলেই আওমীলীগের সাধারণ সম্পাদক মফিজ আলী নিহত হয় ও ওমর আলী (সৌদি প্রবাসী) কে গুরুতর অবস্থায় নেত্রকোণা জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে ওমর আলী জেলা সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় আছে।

আরো পড়ুন :
আলিয়ার এক পোশাকের দাম ৫ লাখ রুপি!
নৌকা থেকে পড়ে যমুনায় ডুবে ২ নারীর মৃত্যু

এ ব্যাপারে কলমাকান্দা থানার ইন্সপেক্টর তদন্ত হাবিবুল্লাহ খান বলেন, এখনো মামলা হয়নি, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল নেত্রকোণায় প্রেরণ করা হয়েছে।

সেপ্টেম্বর  ১০.২০২১ at ২৩:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইহা/রারি