চৌগাছায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই হতাহত

যশোরের চৌগাছায় মোটরসাইকেলের সাথে-পিকআপের মুখোমুখি সংঘর্ষে আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সোহেল হোসেন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত তার খালাতো ভাই কুরবান আলী (১৫) গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত সোহেল উপজেলার পাতিবিলা ইউনিয়নের হায়াতপুর গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে আর কুরবান আলী পাতিবিলা গ্রামের মিজানুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার চৌগাছা-কোঁটচাদপুর সড়কের পাতিবিলা দেওয়ান ব্রিকসের সামনে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী, হাসপাতাল ও স্বজনদের সূত্রে জানা যায়, সোহেল ও কুরবান দুই খালাতো ভাই একটি ডিসকোভার-১২৫ মোটরসাইকেলে কোঁটচাদপুরের দিক থেকে চৌগাছার দিকে আসছিলো।

এসময় চৌগাছার দিক থেকে যাওয়া একটি মাছ ভর্তি পিক-আপের সাথে মুখোমুখি সংঘর্ষে তাঁরা গুরুতর আহত হয়। এসময় অন্য একটি মোটরসাইকেলের চালক মহসীন আলীও নিয়ন্ত্রণ হারিয়ে সেখানে পড়ে যান।

এতে মহসীন আলী (৩২), তাঁর স্ত্রী শাহনাজ (২৭) ও তাঁদের মেয়ে আয়েশা (২) আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসার পর সোহেল ও কুরবানকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় সোহেলের মৃত্যু হয়। পরে তার লাশ বাড়িতে নিয়ে রাতেই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আরো পড়ুন :
ঠাকুরগাঁওয়ের দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী শরীফ স্কুলে ভর্তির দাবিতে বেছে নিয়েছে অনশনের পথ
ঝালকাঠিতে নিখোঁজের দুইদিন পর মাঝির লাশ উদ্ধার

চৌগাছা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নুজহাত নুয়েরী সাওশান বলেন, হাসপাতালে আনার সময় তাঁর ডান পা ও মাথায় জখম ছিল। পায়ের জখম ছিল গুরুতর।

সেপ্টেম্বর  ১০.২০২১ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি