তৃণমূল থেকে আ. লীগকে আরও শক্তিশালী হতে হবে : শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
বিজ্ঞাপন

একেবারে তৃণমূল পর্যায় থেকে আওয়ামী লীগকে আরও শক্তিশালী হওয়ার তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন ।

প্রায় এক বছর পর অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ৫৩ জন সদস্য সভায় অংশ নেন। দলীয় সভাপতির সূচনা বক্তব্যের পর কমিটির রুদ্ধদ্বার বৈঠক শুরু হয়।

শেখ হাসিনা বলেছেন, তৃণমূল পর্যন্ত আওয়ামী লীগের শক্তিশালী সংগঠন থাকায় করোনা অতিমারির ভয়াবহতা আমরা খুব সহজেই মোকাবিলা করতে পেরেছি। কেননা এই সময় দলের নেতাকর্মীরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। তাদেরকে খাবার পৌঁছে দিয়েছে। কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে। মাস্ক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে। করোনায় মৃত মানুষের লাশ দাফন করেছে। এসময় তিনি আওয়ামী লীগসহ ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের নেতাকর্মীদেরকেও ধন্যবাদ জানান।

আরো পড়ুন:
রাউজানে সাংসদ ফজলে করিম চৌধুরী এমপি কে নাগরিক সংবর্ধনা
পার্লামেন্টারিয়ান ফজলুল কবির চৌধুরীর ৪৯তম মৃত্যুবার্ষিকী

আওয়ামী লীগ সভাপতি বলেন, মুজিব বর্ষ উপলক্ষে আমরা গৃহহারা দের ঘর দিচ্ছি। প্রায় দেড় লাখের মতো ঘর আমরা নির্মাণ করেছি। এর মধ্যে মাত্র ৩০০ টি ঘরে ত্রুটি ধরা পড়েছে। কিছু ঘর হাতুড়ি শাবল দিয়ে ষড়যন্ত্রকারীরা ভেঙ্গে গণমাধ্যমে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রচার করেছে।

সেপ্টেম্বর ০৯.২০২১ at ১৩:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/জআ